নিজের দ্বিতীয় বিয়ে মুখ খুললেন লাক্স সুন্দরী নাফিজা

নিজের দ্বিতীয় বিয়ে মুখ খুললেন লাক্স সুন্দরী নাফিজা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাফিজা জাহান। তবে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে এই অভিনেত্রী। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন নাফিজা। আর সেখানে থেকেই ভক্তদের সুখবর দিয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনে দ্বিতীয় বিয়ে করেছেন এই অভিনেত্রী।

গত ৪ নভেম্বর গায়ে হলুদ এবং ৫ নভেম্বর শুক্রবার যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি রাজিব হাসানকে বিয়ে করেছেন নাফিজা জাহান। বিয়ের বিষয়টি ফেসবুকে নিজেই জানিয়েছেন নাফিজা।

news24bd.tv

নাফিজা তার ফেসবুক স্ট্যাটাসে তার দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন।

শুক্রবার ফেসবুকে ঘোমটা টানা লাজুক হাসির একটি  ছবি পোস্ট করে নাফিজা একটি ক্যাপশন লিখেছেন। সেখানে দেখা যাচ্ছে, ‘তোমার সঙ্গে দেখা না হলে, ভালবাসার দেশটা আমার দেখা হত না...। ’ বিষয়টি নিয়ে গুঞ্জন ছড়ালে- যুক্তরাষ্ট্র থেকে তার ঘনিষ্ঠরা গণমাধ্যমকে জানান, নাফিজা সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

পরে শনিবার নতুন স্বামীর সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সেখানে স্পষ্ট করেই জানান তার বিয়ের কথা। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি। ’

news24bd.tv

‘সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এটাই প্রথম না। আলহামদুলিল্লাহ। ’

উল্লেখ্য, লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে নাফিজা জাহানের যাত্রা শুরু হয়। ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিনি, কিন্তু ২০১৩ সালের মাঝামাঝিতে হঠাৎ অভিনয় ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। এর আগে, ২০১৫ সালে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগ্নে দীপকে বিয়ে করেছিলেন।

আরও পড়ুন


চট্টগ্রামে ক্রয় ক্ষমতার বাইরে নিত্যপণ্য, বিপাকে সাধারণ মানুষ

news24bd.tv এসএম