গরু জবাইয়ে ছুরি দিয়ে স্ত্রীকে হত্যা

গরু জবাইয়ে ছুরি দিয়ে স্ত্রীকে হত্যা

অনলাইন ডেস্ক

স্ত্রীকে হত্যার অভিযোগে তেজেম মোল্লা (৪২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (১৭ নভেম্বর) ভোরের সিআইডির একটি টিম তাকে নাটোর থেকে গ্রেফতার করে। তেজেম মোল্লা ও তার স্ত্রী আপন চাচাতো ভাইবোন ছিলেন। তেজেমকে তার শ্বশুর বাড়ির পাশে তাদের জন্য বাড়ি করে দিয়েছিলেন।

তেজেম-হামিদা দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

গ্রেফতার তেজেম মোল্লা পাবনা সদর উপজেলার ফলিয়া গ্রামের মৃত বাজের উদ্দিন মোল্লার ছেলে। এর আগে মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোরের দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সিআইডি পাবনার সহকারী পুলিশ সুপার তোফাজ্জ্বল হোসেন জানান, স্ত্রীকে হত্যার পর বাড়ি থেকে পালিয়ে যান তেজেম।

ঘটনার পরপরই তদন্ত কাজ শুরু করে সিআইডি। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে তেজেম মোল্লাকে নাটোর জেলার বড়াইগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

তেজেমের দেয়া তথ্যমতে তার বাড়ির পেছনে একটি ডোবা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত গরু জবাই করার একটি ছুরি উদ্ধার করা হয়। ছুরিটি নতুন এবং লম্বায় ৩২ ইঞ্চি বলে জানায় সিআইডি।

আরও পড়ুন:

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে গ্যালারিতে ফিরছে দর্শক, জানা গেলো টিকিটের মূল্য

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

পাকিস্তানের পতাকা লাগিয়ে কীসের প্র্যাকটিস: তথ্য প্রতিমন্ত্রী


সংবাদ সম্মেলনে সিআইডি জানায়, পাঁচ মাস আগে বেড়াতে আসেন তেজেম মোল্লার স্ত্রী হামিদা খাতুনের (৩৮) ফুফাতো ভাই। তিনি দেড় মাস অবস্থান করেন। এসময় তার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন হামিদা। এরপর থেকে মোবাইল ফোনে তাদের সম্পর্ক চলতে থাকে। এতে ক্ষুদ্ধ হন তেজেম। তিনি স্ত্রীকে খুনের পরিকল্পনা করেন। সে পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার ভোরে স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় গরু জবাই করার ছুরি দিয়ে পাঁচ টুকরা করেন তেজেম। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব স্বীকার করেছেন তেজেম মোল্লা।

news24bd.tv/আলী