এবার মুখ খুললেন শখ

এবার মুখ খুললেন শখ

অনলাইন ডেস্ক

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। গত ছয় বছরে হাজির হচ্ছেন না ক্যামেরা সামনে। সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী। মুখ খুলেছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে।

  

আনিকা কবির শখ সুখের সংজ্ঞা নিয়ে বলেন, সুখের সংজ্ঞা খুবই সিম্পল। মানুষের চাহিদা যত কম, যত অল্পতে মানুষ সন্তুষ্ট হতে পারে, তত সুখ বেশি। সুখের সংজ্ঞা এটাই।

Shok

জীবনে সঠিক মানুষ খুঁজে পাওয়া কিংবা মানুষকে চেনা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, মানুষকে আসলে কখনো পুরোপুরি চেনা যায় না।

কারণ তারা বহুরূপী হয়। মানুষের কখনো একটা রূপ থাকে না। তারপরও যারা সঠিক মানুষটিকে খুঁজে পায়, তারা ভাগ্যবান। অনেক ভিড়ের মাঝে সেই একজনকে খুঁজে পাওয়া কঠিন বটে। তবে দিনশেষে সঠিক মানুষটা বের হয়ে আসে। খুঁজে নিতে হয় না, চলেই আসে।

সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে শখ বলেন, এখন সম্পর্ক ভাঙা-গড়াকে মানুষ অনেকটা খোলাখুলিভাবে নিচ্ছে। কারণ, জোর করে তো আসলে সম্পর্ক হয় না। একটা মানুষের সঙ্গে বোঝাপড়া না থাকলে তো জোর করে থাকা সম্ভব না। জোর করে খারাপভাবে সম্পর্ক রাখার চেয়ে সুন্দরভাবে ভেঙে যাওয়াই ভালো।

Sohk

২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। গত ২৪ সেপ্টেম্বর একটি কন্যাসন্তানের জন্ম দেন শখ।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

news24bd.tv/আলী