শারীরিক হেনস্থার শিকার অভিনেত্রী সায়নী

অভিনেত্রী সায়নী ঘোষ

শারীরিক হেনস্থার শিকার অভিনেত্রী সায়নী

অনলাইন ডেস্ক

জামিন পেয়েই পুলিশের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ তুললেন টালিউড অভিনেত্রী সায়নী ঘোষ। এর আগে পৌরসভা ভোট উপলক্ষে আগরতলায় গিয়েছিলেন যুব তৃণমূলের এই সভানেত্রী। সেখানে তাকে গ্রেপ্তার করে ত্রিপুরা পুলিশ। পরে অবশ্য তাকে জামিন দিয়েছেন আগরতলার আদালত।

খবর জি নিউজের।

সায়নী ঘোষ

আদালত থেকে বের হয়ে পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ করেন এই অভিনেত্রী। তিনি আরও বলেন, আদালতের প্রতি বিশ্বাস ছিল। এটা সত্যের জয়।

যে পথে লড়াই করেছি, সেই পথেই লড়ব। মিথ্যা মামলা করে দমানো যাবে না। আমাকে শারীরিকভাবেও হেনস্থা করা হয়েছে। রাতে যে ভাবে আক্রমণ করা হয়েছে, তাতে আমি শঙ্কিত হয়ে পড়ি। তারপর আমাকে অন্য একটি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছিল।

রাজপথে তৃণমূল নেত্রী সায়নী ঘোষ

প্রসঙ্গত, খুনের চেষ্টায় অভিযোগ করে সায়নীকে রোববার (২১ নভেম্বর) গ্রেপ্তার করে ত্রিপুরা পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, বিপ্লব দেবের সভার পাশ দিয়ে জোরে গাড়ি চালিয়েছিলেন সায়নী। সে সময় এক পথচারিকে ধাক্কাও দেন। মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার অভিযোগও আনা হয় তার বিরুদ্ধে।  

অভিনেত্রী সায়নী ঘোষ

এরপর তাকে থানায় নিয়ে যাওয়া হয় সায়নী ঘোষকে। সেই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর গ্রেপ্তার হন সায়নী।  

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন মমতা ব্যানার্জি দল তৃণমূল কংগ্রেস থেকে অভিনেত্রী সায়নী ঘোষ। এরপর রাজনীতির মাঠে সক্রিয় হয়ে ওঠেন তিনি। নির্বাচনের পর তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী করা হয় তাকে।

আরও পড়ুন:


news24bd.tv/ নকিব