এই প্রথম ওয়েব সিরিজে ডিপজল

ফাইল ছবি

এই প্রথম ওয়েব সিরিজে ডিপজল

অনলাইন ডেস্ক

ঢালিউডের দাপুটে খল-নায়ক মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও সফলতা রয়েছে তার। প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ডিপজল। আসছে ১ জানুয়ারি থেকে ‘জিম্মি’ নামে ৭ পর্বের ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক মনতাজুর রহমান আকবর।

ডিপজল বলেন, এখন প্রযুক্তির যুগ। হলিউড, বলিউড থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতারা ওয়েব সিরিজ নির্মাণ করে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছে। সেখানে বিখ্যাত শিল্পীরা অভিনয় করছে। এক্ষেত্রে আমরাও পিছিয়ে থাকতে পারি না।

আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। আমরাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি, দেখাতে চাই। ওয়েব সিরিজ হলেও এটি দেখে দর্শক সিনেমার স্বাদ পাবে।

আরও পড়ুন:

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের দুর্ভোগ নিত্যদিনের

ডিপজল আরও বলেন, এটি আমি টেস্ট কেস হিসেবে নিচ্ছি। আশা করছি দর্শক গ্রহণ করবে। তবে সিনেমা আমার রক্তের সাথে মিশে আছে। যত দিন বেঁচে আছি, সিনেমা আমি বানাব। আমার টার্গেট প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণ ও মুক্তি দেয়া।

ওয়েব সিরিজ প্রসঙ্গে মনতাজুর রহমান আকবর বলেন, আমরা যুগের সাথে তাল মিলিয়ে চলতে চাচ্ছি। ওটিটি প্ল্যাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, বিশ্বের সিনেমাও মুক্তি দেয়া হয়। আমরা এর সাথে শামিল হতে চাই। যে ওয়েব সিরিজ নির্মাণ করছি সেটি অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের হবে।

news24bd.tv/এমি-জান্নাত