নেত্রকোনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

নেত্রকোনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

নেত্রকোনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

নেত্রকোনা প্রতিনিধি

সড়ক ও জনপদ বিভাগের আওতাধীন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে নেত্রকেনা সড়ক বিভাগ। গত দুদিন ধরে জেলার পূর্বধলা উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জ বাজার এলাকায় এই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। অভিযানে সড়কের দুই পাশের প্রায় কয়েকশত অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়।

রবিবার সকাল থেকে দিনব্যাপী এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপদ বিভাগের উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম কামরুল ইসলাম তালুকদার।

এ সময় নেত্রকোনা সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী শাকিরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন। এদিকে উচ্ছেদ অভিযান প্রত্যক্ষ করতে অবৈধ দোকান মালিকসহ হাজারো জনতা মহাসড়কে ভিড় জমায়। সেই সাথে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে স্বস্তি প্রকাশ করেন সাধারণ মানুষ।

অভিযানের ব্যাপারে উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম কামরুল ইসলাম তালুকদার জানান, সারা দেশব্যাপী মহাসড়কের উন্নয়ন কাজ চলছে।

দখলদারদের নোটিশ প্রদান করা হলেও তারা তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাই মহাসড়ক নির্মানের কাজ পরিচালনা করতেই নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের বিভিন্ন এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালিত হচ্ছে। যতদিন পর্যন্ত সড়কের পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ না হবে ততদিন পর্যন্ত এই অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

সম্পর্কিত খবর