শুক্রবার ৫০০ কোটি রুপির সিনেমা আসছে প্রেক্ষাগৃহে  

সংগৃহীত ছবি

শুক্রবার ৫০০ কোটি রুপির সিনেমা আসছে প্রেক্ষাগৃহে  

অনলাইন ডেস্ক

সিনেমাটি মুক্তির আগেই ৮০০ কোটি আয়ের খবর বিভিন্ন সুত্রের। এরমধ্যে সিনেমা স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। এটি নির্মাণে ব্যয় হয়েছে ৩৩৬ কোটি রুপি। এর বাইরে রয়েছে শিল্পী-কলাকুশলীদের পারিশ্রমিক।

সবমিলিয়ে সিনেমাটির ব্যয় ৫০০ কোটির বেশি বলে ধারণা করা হচ্ছে। বলছি বহুল আলোচিত ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘আরআরআর’ এর কথা। অবিশ্বাস্য বাজেটে নির্মিত বহুল প্রতিক্ষিত এই ছবিটি আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে সিনেমা হলে।  

২০১৮ সালের মার্চে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়েছিল।

এরপর দীর্ঘ তিন বছরের নির্মাণযজ্ঞ শেষে শুক্রবার বক্সঅফিসে ঝড় তুলতে আসছে সিনেমাটি। ইতিহাস সৃষ্টিকারী বাহুবলীর পর রাজামৌলির এটি নতুন সিনেমা। তাই দর্শকমহলে আগ্রহের পারদ তুঙ্গে।

বিশ্বব্যাপী প্রায় ৮ হাজার সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘আরআরআর’। হিন্দি ভাষায় সিনেমাটি ৩২০০ হলে মুক্তি পাচ্ছে। এছাড়া ভারতের দক্ষিণাঞ্চলে ৩ থেকে সাড়ে ৩ হাজার প্রেক্ষাগৃহে দেখা যাবে এটি। সেই সঙ্গে বিভিন্ন দেশের ১৭৫০টি হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এই সিনেমাটি আর দশটি সিনেমার মত নয়, ‘আরআরআর’ এর দৈর্ঘ্যেও বেশ বড়। এটি ৩ ঘণ্টা ১ মিনিটের সিনেমা। ১ ঘণ্টা ৩৮ মিনিটে থাকছে বিরতি।  

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। তারা দু’জনেই ৪৫ কোটি রুপি করে পারিশ্রমিক নিচ্ছেন বলে শোনা যায়। তাদের সঙ্গে আছেন বলিউড তারকা অজয় দেবগন ও আলিয়া ভাট। হিন্দি ছাড়া সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

news24bd.tv/আলী