গভীর বনে যুবকের হাত-পা বাঁধা লাশ, পাশে এক জোড়া স্যান্ডেল

গভীর বনে যুবকের হাত-পা বাঁধা লাশ, পাশে এক জোড়া স্যান্ডেল

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর 

বনের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় আরিফ হোসেন (৩১) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে গাজীপুরের সালনা এলাকার গাজী বাড়ির পাশের গজারী বন থেকে পাঞ্জাবি-টুপি পরিহিত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আরিফ ঢাকার বনানী থানার করাইল বউবাজার এলাকার বাসিন্দা। ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্ত করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনার জাকির হাসান বলেন, ‘স্থানীয়রা দুপুরে গজারী বনের গাছে কাপড় দিয়ে ফাঁস লাগানো এক ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। নিহতের দুই হাত পিঠ মোড়া করে এবং দুই পা বাঁধা ছিল।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার সকালের মধ্যে যে কোনো সময়ে তাকে গাছের সঙ্গে ঝুলিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ’

তিনি আরও বলেন, ‘নিহতের গায়ে পাঞ্জাবি, নীল রংয়ের গেঞ্জি, মাথায় টুপি এবং পরনে কফি কালারের লুঙ্গি ছিল। প্রাথমিক অবস্থায় তার পরিচয় না পাওয়া গেলেও পরে সিআইডি’র একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে তার পরিচয় শনাক্ত করেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। ’

news24bd.tv তৌহিদ