৯৯৯ নম্বরে ফোন ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বা গৃহবধুর, অভিযুক্ত আটক

সংগৃহীত ছবি

৯৯৯ নম্বরে ফোন ধর্ষণের শিকার অন্তঃসত্ত্বা গৃহবধুর, অভিযুক্ত আটক

অনলাইন ডেস্ক

স্বামী অসুস্থ হয়ে পড়ে আছেন খুলনায়। স্বামীর ফোন পেয়ে বাগেরহাট থেকে রাতে রওনা দিয়েছিলেন এক গৃহবধূ। তাকে একা পেয়ে অটোরিক্সা (সিএনজি) চালক সুযোগ বুঝে রাস্তার পাশে নির্জন স্থানে জোর করে ধর্ষণ করে। এ ধরণের অভিযোগ জানিয়ে বাগেরহাট সদরের সুগন্ধী গ্রাম থেকে এক গৃহবধূ ৯৯৯ নম্বরে ফোন করেন গত ১০ এপ্রিল রবিবার বিকেলে।

 

তিনি জানান, দুইদিন আগে (৮ এপ্রিল) তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায়, স্বামী অসুস্থ থাকায় এবং লোকলজ্জার ভয়ে এই ঘটনা কাউকে জানাননি। পরে স্বামীকে ঘটনাটি জানালে তার পরামর্শে তিনি ৯৯৯ নম্বরে ফোন করেন এবং তার স্বামীর সাথেও কথা বলিয়ে দেন।

৯৯৯ কলটেকার কনস্টেবল কে এম মাহফুজুর কলটি রিসিভ করেছিলেন।

তিনি তাৎক্ষণিকভাবে বাগেরহাট সদর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। এরপর সদর থানাধীন চুলকাঠি তদন্ত কেন্দ্র পুলিশের একটি দল ভুক্তভোগীর দেয়া তথ্য এবং বর্ণনা অনুযায়ী বাগেরহাট জেলার ফকিরহাট থানার গণ সোমপুর বাঁশবাড়ি গ্রামের বজলুর ছেলে অটোরিক্সা চালক মাহামুদুল হাসানকে (২৩) আটক করে।  

ঘটনাস্থল বাগেরহাটের ফকিরহাট থানাধীন স্থানে হওয়ায় অভিযুক্তকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানার এসআই বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। এ সংক্রান্ত একটি মামলা ফকিরহাট থানায় রুজু করা হয়েছে বলে জানা গেছে।