হিরো আলমকে ডিভোর্সের বিষয়ে যা জানালো নুসরাত

সংগৃহীত ছবি

হিরো আলমকে ডিভোর্সের বিষয়ে যা জানালো নুসরাত

অনলাইন ডেস্ক

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে হিরো আলম ও তার স্ত্রী নুসরাত জাহানের বিচ্ছেদের খবর চাউর হয়। বিষয়টি নিয়ে আশরাফুল আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নাকচ করে দেন।

তবে ফেসবুকেই নিজেই নুসরাতের বিরুদ্ধে নানা অভিযোগ উত্থাপন করে আসছিলেন।

এ বিষয়ে নুসরাত জাহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ডিভোর্সের বিষয়টি স্বীকার করে বলেন, গত রমজানে আমি তাকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। এখন আমরা আলাদা থাকছি। আসলে তার সঙ্গে আমি সুখী ছিলাম না, সেও আমার সঙ্গে সুখী ছিল না।

আমরা দুজনই অসুখী জীবনযাপন করছিলাম, ফলে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।  

নুসরাতের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন হিরো আলম। এরমধ্যে প্রতারণার অভিযোগ ও অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগও ছিল।  এ প্রসঙ্গে নুসরাত জাহান বলেন, দেখেন, দীর্ঘদিন ধরে আমরা একসঙ্গে ছিলাম। তার সঙ্গে বনিবনা হয়নি, তাই চলে এসেছি। এখন আমার বিরুদ্ধে নানা রকম অভিযোগ আনছে। এসব সত্য কি না তা যাচাই করলেই পেয়ে যাবেন। আমি মিডিয়াতে কাজ করি। আগে তার সঙ্গে পারফর্ম করতাম। এখন তো তার সঙ্গে আমি নেই, আমাকে অন্যদের সঙ্গে কাজ করতে হবে না?

নুসরাত জাহান আরও বলেন, আমার ফেসবুক বা নানা রকম ভিডিও থেকে স্ক্রিনশট নিয়ে আলম ফেসবুকে পোস্ট করে অভিযোগ তুলছে এসব একদমই ঠিক  নয়। আমি এখন একা থাকি, আলাদা থাকি আমি কি কাজ করবো না? এসব নিয়ে সে বানোয়াট পোস্ট দিচ্ছে।  

নোটিশ প্রদানের পর সেটা সম্পন্ন হতে ৯০ দিন লাগে। এই সময়ে সমঝোতা হতে পারে কি না- এমন প্রশ্নের জবাবে নুসরাত বলেন, আমি ঠিক জানি না। আসলে আমাদের সম্পর্ক দীর্ঘ দিনের। প্রায় ৮ বছরের মতো। বিবাহিত সম্পর্কের বয়স সাড়ে ৫ বছর। বিচ্ছেদ তো অবশ্যই কষ্টের। হাজার হলেও তাকে ভালোবেসেছি। কিন্তু এমনি এমনি তো আমরা আলাদা হইনি। তার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। আমি এখন আমার কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই।  

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে হটাৎ আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ মেলে তার। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।
news24bd.tv/আলী