স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪
স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি

স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক

স্বামীকে আম গাছের সাথে বেঁধে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা এলাকায় এঘটনা ঘটেছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার কাদের মণ্ডল পাড়ার শফিকুল ইসলামের ছেলে শাওন হোসেন (২২), চকগোপাল এলাকার মৃত শামসুল আলমের ছেলে মাহফুজ ওরফে মিফুজ (৩০), রহমতপুরের শামসুল আলমের ছেলে তানভির ইসলাম (১৯) ও চকগোপালের শহিদুল ইসলামের ছেলে শাহিন (২৭)।

মামলার বিবরণে জানা যায়, ওই গৃহবধূর স্বামীর বাড়ি জেলার কালাই উপজেলার উত্তর মাস্তর উদয়পুর এলাকায়। গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই গৃহবধূ যশোরে তার বাবার বাড়িতে যাওয়ার জন্য কালাই থেকে বাসে করে জয়পুরহাটে আসার পথে তাদের মোবাইলসহ টাকা চুরি হয়ে যায়। পরে রাত ৮টায় তারা রেলগেটে এসে ভাড়ার জন্য মানুষের কাছে আর্থিক সাহায্য চাইলে আসামি শাওন নিজেকে মেম্বারের ভাই পরিচয় দিয়ে আর্থিক সাহায্য দেওয়ার বলে আসামি শাহিনের অটোরিক্সায় করে তেঘরবিশা এলাকার একটি আম বাগানে নিয়ে যায়।

সেখানে অপর দুই আসামি এসে তার স্বামীকে আম গাছের সাথে বেঁধে রাখে।  

এরপর তারা পালাক্রমে ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূ ও তার স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ২ জনকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই দুইজনসহ তিনজনকে আটক করে। তবে চালক শাহিন পলাতক ছিল। পরে গেল রাতে তাকেও গ্রেপ্তার করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

news24bd.tv/কামরুল