শাহরুখকে ভালোবাসি বললেন জিতেন্দ্র কন্যা

শাহরুখ খান, জিতেন্দ্র ও একতা কাপুর।

শাহরুখকে ভালোবাসি বললেন জিতেন্দ্র কন্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘কসৌটি জিন্দগি কি’ পার্ট টু শুরু করেছেন। এই সিরিয়ালের জন্য ইতিমধ্যেই জোর প্রচার শুরু করেছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। ‘কসৌটি’ পার্ট টু-এর প্রচারের জন্য একতা কাপুরের সঙ্গে সম্প্রতি হাজির হন শাহরুখ খান। সেখানে একতার জীবনে ভালোবাসার মানুষ কে বলে প্রশ্ন তোলা হয়।

কিং খানের প্রশ্নের উত্তরে একতা হেসে ফেলেন। তারপরই শাহরুখের দিকে তাকিয়ে বলেন, ‘স্যার আই লাভ ইউ’।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, কসৌটি জিন্দগি কি’-র জন্য পর্দার অনুরাগ বসুকে খুঁজে পাওয়া গেলেও, আরও একজন কেন্দ্রীয় পুরুষ চরিত্রের বাছাই হয়নি। আর সে কারণেই কিছুদিনের মধ্যে একতা কাপুরকে নিয়ে শাহরুখ খান কলকাতায় আসবেন বলে খবর বেড়িয়েছে।

এদিকে সম্প্রতি ফরিদা জালাল-এর সঙ্গে শাহরুখ খানের একটি সাক্ষাত্কার প্রকাশ্যে আসে। সেখানে শাহরুখ আর গৌরীর বিয়ে নিয়ে কিং খানকে প্রশ্ন করা হয়। শাহরুখ বলেন, বিয়ের পর রিসেপশনের সময় তিনি দেখেন, গৌরীর বাড়ির প্রত্যেকে হাজির। তাঁরা নিজেদের মধ্যে পঞ্জাবিতে কথা বলছেন। শুধু তাই নয়, বিয়ের পর শাহরুখ কি গৌরীর ধর্ম পরিবর্তন করে দিয়েছেন, নাম পাল্টে দিয়েছেন, এমন সব আলোচনায় যেন তাঁরা বিভোর ছিলেন ওই সময়।

গৌরীর বাড়ির লোকের আলোচনা শুনে হেসে ফেলেন শাহরুখ খান। মজা করেই বলেন, এবার থেকে গৌরীকে ‘বোরখা’ পরে বাইরে বের হতে হবে। পাল্টে ফেলতে হবে নামও। এখন থেকে গৌরী খানের নাম আয়েশা হবে বলেও রিসেপশনে জানান শাহরুখ। যা শুনে গৌরীর বাড়ির লোক কার্যত অবাক হয়ে যান। রাগে ফুঁসতে শুরু করেন। যাঁর মনে যাই হোক না কেন, মজা করার ফল যে এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি বলে জানান শাহরুখ। কিন্তু, বিয়ের পর থেকে গৌরী এবং তাঁর তাঁর সম্পর্ক যেভাবে অটুট রয়েছে, ভবিষ্যতে তেমনই থাকবে বলেও আশা প্রকাশ করেন বলিউড ‘বাদশা’।

বর্তমানে ‘জিরো’-র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অানুষ্কা শর্মা। শাহরুখের সিনেমার শুটিং শেষ করে ইতিমধ্যেই ক্যাটরিনা আবার ‘ভরত’-এর জন্য প্রস্তুত হচ্ছেন। আর কয়েকদিনের মধ্যেই ‘ভরত’-এর শুটিংয়ের জন্য ক্যাটরিনা মাল্টায় যাবেন বলে জানা যাচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর