ক্রোয়েশিয়ার বিদায়ে মন ভেঙেছে ‘বিশ্বকাপ গার্লফ্রেন্ডের’

সংগৃহীত ছবি

ক্রোয়েশিয়ার বিদায়ে মন ভেঙেছে ‘বিশ্বকাপ গার্লফ্রেন্ডের’

অনলাইন ডেস্ক

ক্রোয়েশিয়াকে বিশ্বকাপ জেতাতে এসেছিলেন দেশটির সুন্দরী মডেল ইভানা নল। এরই মধ্যে মাঠে বসে খেলা দেখে উত্তাপ ছড়িয়েছেন তিনি। বেশকিছু ম্যাচে তার সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। তার সঙ্গে ফ্রেমে বন্দি হতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকরা।

এরই মধ্যে ‘বিশ্বকাপের গার্লফ্রেন্ড’ উপাধি পেয়েছেন এই ক্রোয়াট মডেল। তবে আর্জেন্টিনার বিপক্ষে সেমিফাইনালে হেরে যাওয়ায় মন ভেঙেছে তাঁর।

সেমিফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে ক্রোয়েশিয়ার থেকে পিছিয়ে রেখেছিলেন আর্জেন্টিনাকে। মেসির দলকে ছোট বলেও কটাক্ষ করেছিলেন এই মডেল।

তবে মাঠের খেলায় দেখা গেছে তার উল্টো। ক্রোয়েশিয়ার ম্যাচ হেরেছে ৩-০ ব্যবধানে। তাতেই বিদায় নিশ্চিত হয়েছে ক্রোয়াটদের। সেইসঙ্গে বিশ্বকাপের গার্লফ্রেন্ডেরও। হয়তো আর গ্যালারিতে বসে দর্শকদের বিমোহিত করতে দেখা যাবে না তাকে।

ক্রোয়াটদের প্রতিটি ম্যাচেই মাঠে আসা এই মডেলকে হাস্যোজ্জ্বলভাবেই দেখেছেন ফুটবল প্রেমীরা। তবে গতকাল হারের পর হাস্য মুখ মলিন হয়েছে। হৃদয় ভেঙেছে তাঁর। তবে তারপরও আর্জেন্টিনাকে ভালো দল বলতে নারাজ তিনি। বলছেন ক্রোয়েশিয়ার জন্য দিনটি খারাপ ছিল।

বিশ্বকাপের গার্লফ্রেন্ড লুসাইল স্টেডিয়াম থেকে বেরিয়ে আসার সময় বলেন, ‘আমি মনে করি না আর্জেন্টিনা এত ভালো দল। আমাদের দিনটা ভালো ছিল না। আমাদের দিনটা আজ খারাপ ছিল, এইটুকুই।

বিশ্বকাপে আসার পর ক্রোয়াট মডেলের ইনস্টাগ্রাম ফলোয়ার বেড়েছে কয়েকগুণ। এরই মধ্যে ২ মিলিয়ন ছাড়িয়েছে তার ফলোয়ার সংখ্যা। ক্রোয়েশিয়া বিদায় নিলেও যেই ভক্তরা ইনস্টাগ্রামে বিমোহিত হবেন তার রূপে। খবর রাখবেন বিশ্বকাপের গার্লফ্রেন্ডের।

news24bd.tv/আমিরুল