বছরের প্রথম দিনে স্ত্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন জাকারবার্গ

সংগৃহীত ছবি

বছরের প্রথম দিনে স্ত্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন জাকারবার্গ

অনলাইন ডেস্ক

তৃতীয় সন্তানের জনক হতে যাচ্ছেন ফেসবুক তথা মেটার কর্ণধার মার্ক জাকারবার্গ। বছরের প্রথম দিন রোববার অন্তঃসত্ত্বা স্ত্রী প্রিসসিলা চ্যানের সঙ্গে ছবি পোস্ট করে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। জাকারবার্গ বেবি বাম্পের ছবি প্রকাশ করে লিখেছেন, শুভ নববর্ষ। ২০২৩ সালেই সব অ্যাডভেঞ্চার ও ভালবাসা পেতে চলেছি।

পোস্ট করা ছবিতে জাকারবার্গকে কালো স্যুট পরে থাকতে দেখা গিয়েছে। তার স্ত্রী প্রিসসিলা চ্যানকে দেখা যাচ্ছে সাদা গাউন জাতীয় পোশাকে।

গত সেপ্টেম্বরেই সবাইকে সুখবর দিয়েছিলেন জুকারবার্গ। জানিয়েছিলেন, ম্যাক্স ও আগস্টের পর তার ও প্রিসসিলার তৃতীয় কন্যাসন্তান ভূমিষ্ঠ হবে আগামী বছরে।

সেই সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। ছবিতে দম্পতিকে হাসিমুখে দেখা গিয়েছিল।

জাকারবার্গ লিখেছিলেন, অনেক ভালবাসা। আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি ম্যাক্স ও আগস্ট আগামী বছর নতুন এক বোন পেতে চলেছে। ২০১৫ ও ২০১৬ সালে জন্মেছিল জুকারবার্গের দুই মেয়ে ম্যাক্স ও আগস্ট। এবার তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

উল্লেখ্য, ২০০৩ সালে চ্যানের সঙ্গে পরিচয় হয় জাকারবার্গের। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের একটি পার্টিতে দেখা হয় তাদের। সেখান থেকেই সম্পর্ক তাদের। এরপর প্রেম গড়ায় পরিণয়ে।  ২০১২ সালের ১৯ মে বিয়ের পিঁড়িতে বসেন তারা।  তবে তাদের এনগেজমেন্টের খবর ফাঁস হয়েছিল তার আগের বছরই। ধনকুবের বিল গেটসই প্রথম সেই খবর বিশ্বকে জানিয়েছিলেন।

news24bd.tv/সাব্বির