ম্যাটস শিক্ষার্থীদের নোয়াখালীতে অনির্দিষ্টকালের অবস্থান ধর্মঘট

ম্যাটস শিক্ষার্থীদের নোয়াখালীতে অনির্দিষ্টকালের অবস্থান ধর্মঘট

নাটোর প্রতিনিধি:

চার দফা দাবিতে নোয়াখালীতে অনির্দিষ্টকালের জন্য ইন্টার্ন বর্জন ও অবস্থান ধর্মঘট করেছে ম্যাটস্ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসক পরিষদের উদ্যোগে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে তারা এ অবস্থান ধর্মঘট পালন করে। নোয়াখালী সদর হাসপাতালের ডিল্পোমা ইন্টার্ন চিকিৎসকবৃন্দ এ কর্মসূচির আয়োজন করে।  

এ সময় বক্তারা, ইন্টার্নশিপ বহালসহ অসংগতি পূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, এ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিকেল এডুকেশন বোর্ড অফ বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন, কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগ, বঙ্গবন্ধুর পঞ্চম বার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষা প্রদানের দাবি জানান।

 

ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি আরিফুল ইসলামের নেতৃত্বে ৪ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য ইন্টার্ন বর্জন ও অবস্থান ধর্মঘট কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসক পরিষদ নোয়াখালী সদর হাসপাতালের সহ-সভাপতি খালেদ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক সুজন কর্মকার, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদিকা মুনতাহা বিনতে ইউনুস, সদস্য প্রদীপ দেবনাথ এবং সদস্য কৃষ্ণ চন্দ্র দাশ প্রমুখ।  

news24bd.tv/Kamrul