বাবা হলেন নেইমার

সংগৃহীত ছবি

বাবা হলেন নেইমার

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে হতাশা নিয়ে ফিরলেও জাতীয় দলের হয়ে সাম্প্রতিক সময়টা দারুণ কেটেছে নেইমার জুনিয়রের। ইউরোপের ক্লাব ছেড়ে সৌদি আরবের ফুটবলে আগমনের পর নৈপুণ্য দেখালেও কাঙ্ক্ষিত গোল পাওয়া হচ্ছিল না তার।  

এরপর সর্বশেষ ম্যাচে আল-হিলালের হয়ে গোলের খাতা খুলেছেন তিনি। এরই মাঝে দারুণ এক সুসংবাদ দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

আগে থেকেই ডেভিড লুকা নামে ১২ বছর বয়সী ছেলে রয়েছে নেইমারের। এবার কন্যা সন্তানের বাবা হয়েছেন সেলেসাও তারকা। প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির কোল জুড়ে এই সন্তান পৃথিবীর আলো পেয়েছেন।  

বিভিন্ন সময়ে প্রেম, ব্রেকআপ ও প্রতারণার অভিযোগের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই জুটি।

তবে চলতি বছরের জুনেই নেইমার মেয়ের বাবা হতে পারেন বলে খবর বেরিয়েছিল।

শনিবার (৭ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টে নবাগত সন্তানের তথ্য জানিয়েছেন নেইমার। যেখানে সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশু সন্তান ও প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে বাচ্চাকে চুম্বনরত অবস্থায় দেখা যায় নেইমার-বিয়ানকার্দিকে।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের জীবন ধন্য করে একটি কন্যা সন্তান এসেছে। তোমাকে স্বাগতম! তুমি ইতোমধ্যে আমাদের কাছে খুব প্রিয়। আমাদের কোল আলোকিত করার জন্য ধন্যবাদ। ’

এরপর তার ক্লাব আল হিলালও নিজেদের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে (এক্স— সাবেক টুইটার) নেইমারকে অভিনন্দন জানিয়েছে। চলতি মৌসুমে ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে তিনি সৌদি ক্লাবটিতে নাম লেখান।

এর আগে ৩ অক্টোবর রাতে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তার দল আল-হিলাল ৩-০ ব্যবধানের বড় জয় পায়। দলটির হয়ে সেদিন নিজের গোলের খাতা খুলেছেন নেইমার। আগের ম্যাচগুলোতে গোল না পেলেও সাবেক এই পিএসজি তারকা গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।  

এরও কিছুদিন আগে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে গিয়ে ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক ম্যাচে নেইমার সর্বোচ্চ গোলের কীর্তি গড়েন। এর মাধ্যমে তিনি ছাড়িয়ে যান স্বদেশি কিংবদন্তি ফুটবলার পেলেকে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক