এবার নির্বাচনে দাঁড়াতে রাজি নন দেব, চলছে গুঞ্জন

তারকা সাংসদ দেব

এবার নির্বাচনে দাঁড়াতে রাজি নন দেব, চলছে গুঞ্জন

অনলাইন ডেস্ক

পশ্চিমবঙ্গে দুয়ারে কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই রাজনৈতিক দলগুলো ভোটের প্রস্তুতি নিতে শুরু করেছে। কিন্তু ভোটের কয়েকমাস আগেই বদলে যেতে চলেছে একাধিক রাজনৈতিক সমীকরণ। সূত্রের খবর, তৃণমূলের দু’বারের তারকা সাংসদ দেব এবার আর নির্বাচনে দাঁড়াতে রাজি নন।

যদিও প্রকাশ্যে তিনি এই কথা সরাসরি বলেননি। তবে আকারে ইঙ্গিতে এমনটাই বুঝিয়ে দিয়েছেন এক সংবাদমাধ্যমে।

আরও পড়ুন: মুম্বাইয়ের অধিনায়কত্ব হারিয়ে চেন্নাইয়ে যাচ্ছেন রোহিত!

অভিনেতা-সাংসদের ঘনিষ্ঠ সূত্রে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বর্তমানে তার সিনেমা ক্যারিয়ার তুঙ্গে। তাই এইসময়টা রাজনীতি থেকে সরে এসে পুরোপুরি সিনেমাতেই ফোকাস করতে চাইছেন।

কিন্তু দেব নিজে কী বলছেন? অভিনেতার কথায়, আমি মনে করি, ঘাটালে পূর্ণ সময়ের সাংসদ হলে আমার চেয়ে ভালে কাজ করবে। তবে ২০২৪-এ আমায় দল টিকিট দেবে কিনা, কিংবা আমি নিজে ভোটে লড়ব কিনা, সেসব নিয়ে এখনও কিছুই ভাবিনি।

২০১১ সালে তৃণমূল রাজ্যের ক্ষমতায় আসার পর থেকেই শাসকদলের অত্যন্ত ঘনিষ্ঠ ব্যক্তি হিসাবে নিজের পরিচয় গড়ে তোলেন দেব। এরপর ২০১৪ সালে তাকে লোকসভা ভোটে দাঁড় করিয়ে রীতিমতো চমক দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটাল থেকে ভোটে জিতে সাংসদ হন অভিনেতা। এরপর ২০১৯ সালেও তাকে ঘাটাল থেকেই দ্বিতীয়বার টিকিট দেওয়া হয়। সেবারও ভোটে জিতে সাংসদ হন তিনি।

আরও পড়ুন: ভারতের কেরালাতেই ৫০০ জনের বেশি নতুন করোনা রোগী শনাক্ত

গত প্রায় ১০ বছর ধরে ঘাটালের সাংসদ থাকার পর এবার কি মোহভঙ্গ হল দেবের? সেই বিষয়টি এখনও পরিষ্কার নয় অনেকের কাছেই। তবে দেব একটা কথা বলেছেন। যা হল, তিনি নিজের সংসদীয় এলাকার জন্য যথেষ্ট কাজ করতে পারেননি। অভিনেতা আরও বলেছেন, ‘আমার জায়গায় কোনও পূর্ণ সময়ের সাংসদ থাকলে আরও ভালো কাজ করতে পারতেন। ’ দেবের এই মন্তব্য নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে। সূত্র : দ্য ওয়াল।

news24bd.tv/কেআই