রণবীরের সাথে অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করেছি: তৃপ্তি দিমরি

রণবীর ও তৃপ্তির একসাথে কিছু দৃশ্য

রণবীরের সাথে অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করেছি: তৃপ্তি দিমরি

অনলাইন ডেস্ক

অ্যানিমেল সিনেমাটি নিয়ে চর্চা এখনো তুঙ্গে। মুক্তির ১ মাস পেরিয়ে যাচ্ছে। এরপরও বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে এগিয়ে চলছে সিনেমাটি।  

তারকায় ঠাসা সিনেমাটিতে রণবীর কাপুরের বিপরীতে তারকা অভিনেত্রী রাশ্মিকা মান্দানা ছাড়াও তৃপ্তি দিমরি নজর কেড়েছেন ভক্তদের।

সিনেমাতে রণবীরের সাথে বেশকিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ব্যাপারে তৃপ্তি জানিয়েছেন, 'রণবীর আমার অত্যন্ত পছন্দের একজন নায়ক। কিন্তু তার মতো বড়ো মাপের অভিনেতার সাথে স্ক্রিন শেয়ার করার সময় আমি কিছুটা ইতস্তত বোধ করছিলাম। যদিও পরবর্তীতে যখন আমি রণবীরেরে সাথে কিছু অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য শুট করি তখন আমার ভালোই লেগেছিল।

অ্যানিমেল সিনেমার পরিচালক সন্দিপ রেড্ডি ভাঙ্গা জানান, আমরা তৃপ্তিকে দৃশ্যগুলো সম্পর্কে ভালোভাবে বুঝিয়ে দিয়েছিলাম।

তাকে সবধরণের সুবিধা দেওয়া হয়েছিল যাতে পর্দায় সে সাবলীলভাবে নিজেকে মেলে ধরতে পারে।

উল্লেখ্য, অ্যানিমেলের আয় প্রত্যাশা ছাপিয়ে গেছে রণবীর ভক্তদের। সিনেমাটির মুক্তির আগেই ধারণা করা হচ্ছিল, এটি রণবীরের ক্যারিয়ারসেরা সিনেমা হতে যাচ্ছে। যার প্রতিফলন প্রথম দিনেই দেখা যায় বক্স অফিসে। ১০০ কোটি ভারতীয় রূপি বাজেটের সিনেমাটি ৩১ দিনে বিশ্বব্যাপী প্রায় ৫৪৫ কোটি রূপির ব্যবসা করে অল টাইম ব্লকবাস্টার সিনেমার তালিকায় স্থান করে নিয়েছে।

এখন পর্যন্ত রণবীরের সবচেয়ে বড় হিট হলো ‘সঞ্জু’, যেটি ২০১৮ সালে বিশ্বব্যাপী প্রায় ৬০০ কোটি রুপি আয় করেছে। কিন্তু তার পর থেকে অভিনেতার কোনো সিনেমা এতটা ব্যবসা সফল হয়নি। চার বছরের মধ্যে তার একমাত্র সিনেমা ‘শমসেরা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

এরপর ‘ব্রহ্মাস্ত্র’ হিটের মুখ দেখলেও সেটির বাজেট ছিল প্রায় ৪০০ কোটি। বাজেট অনুযায়ী ব্যবসা করে বেশি লাভ করতে পারেনি সিনেমাটি। সর্বশেষ ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ বক্স অফিসে হিট হয়। তবে ‘অ্যানিমেল’ তার ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনী আয়ের রেকর্ড গড়ে দিয়েছিল।

অ্যানিমেলের প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। রণবীরের পাশাপাশি ববি দেওল সিনেমাটিতে নিজের ক্যারিয়ারে সেরা পারফরমেন্স দিয়েছেন বলে মত দিচ্ছেন ফিল্ম ক্রিটিক এবং অসংখ্য ভক্তরা।

news24bd.tv/SC