দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ রেজাউল করীম

দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে: চরমোনাই পীর

অনলাইন ডেস্ক

ভোট না দিয়ে জনগণ সরকারকে লাল কার্ড দেখিয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ রেজাউল করীম।

তিনি বলেছেন, পাতানো নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে দেশপ্রেমিক জনতা। সরকারকে লাল কার্ড দেখিয়েছে। একতরফা অবৈধ প্রহসনের নির্বাচনকে বর্জন করে সেন্টারে গিয়ে ভোট না দেওয়ায় দেশপ্রেমিক ঈমানদার জনতাকে অভিনন্দন ও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

 

রোববার বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির আরও বলেন, ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসী স্বৈরাচারি সরকারকে লাল কার্ড দেখিয়ে প্রমাণ করল দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক শুধু দেখতেই চায় না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, দলান্ধ, বধির নির্বাচন কমিশন ভোটপ্রদানের পার্সেন্টিজের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা শুধু হাস্যকর; মিথ্যাই নয় বরং কোথাও রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা, কোথাও বা প্রকাশ্য দিবালোকে গুণ্ডাবাহিনীর ব্যালটপেপারে সিল মারার হলি খেলার ঘটনা ঘটিয়ে ভোটারবিহীন ভোটের আইওয়াশ কাউন্ট করা হয়েছে।

‘দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোললের দাবানল যেভাবে জ্বলে উঠছে, দেশবাসী জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে তা প্রশমিত করবে’, যোগ করেন ইসলামী আন্দোলনের আমির।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক