শোয়েবের পক্ষে মাঠে গিয়ে স্লোগান দিলেন সানা

সংগৃহীত ছবি

শোয়েবের পক্ষে মাঠে গিয়ে স্লোগান দিলেন সানা

অনলাইন ডেস্ক

পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন দেশটির সাবেক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিক। বিয়ের পরই পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচে গিয়ে স্বামীর দলের পক্ষে স্লোগান দিতে দেখা যায় সানাকে।

পিএসএল ম্যাচে করাচি কিংসের হয়ে খেলছিলেন শোয়েব মালিক। আর তাকে উৎসাহ দিতে প্রথমবারের মতো মাঠে হাজির হয়েছিলেন সানা।

ম্যাচ শেষে স্বামীর সঙ্গে মাঠে ছবি তুলেন সানা। সেই আনন্দের মুহূর্তের বেশ কয়েকটি ছবি ইস্টাগ্রামে শেয়ার করেছেন সানা নিজেই। সেখানে তাদের ভালোবাসার মুহূর্তের ছবি দেখা যায়।

ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, শোয়েব একটি হাতাকাটা জ্যাকেট পরে আছেন পাশে সানা ধূসর বর্ণের পোশাক পরে আছেন সানা।

দুজনের মুখে হাসি। হাসির মধ্যে যেন লুকিয়ে আছে একে অপরের প্রতি অকৃতিম ভালোবাসা। একসঙ্গে নতুন যাত্রার আনন্দের প্রতিফলন। ছবিতে তাদের গভীর ভালোবাসার প্রকাশ দেখা যায়। ক্যাপশনে স্বামী শোয়েবের জন্য যে ভালোবাসা ও গর্ব অনুভব করেন সেটি জানিয়েছেন সানা।

এ ছাড়া আরও একটি পোস্ট দিয়েছেন সানা, সেখানে দেখা যায় ক্রিকেট অনুরাগীদের সঙ্গে নিজের আনন্দের মুহূর্ত ভাগ করে নিচ্ছেন।  

সানা তার স্বামীর পেশাগত জীবনে যে সহায়ক ভূমিকা পালন করতে শুরু করেছে তা বোঝা যাচ্ছে।

এর আগে সামাজিকমাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করে ট্রলের শিকার হন সানা জাভেদ। প্রচারের স্বার্থে একটি পোশাক ব্র্যান্ডের পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন তিনি। তার ওই ছবিতে নানা সমালোচনামূলক মন্তব্য করেছেন নেটিজেনরা।

এদিকে পাকিস্তানের নিউজ চ্যানেল সামা টিভির একটি পডকাস্টে দাবি করা হয়েছে, সানিয়া মির্জার সঙ্গে বিয়েবন্ধনে থাকাবস্থায়ও সানার সঙ্গে টানা তিন বছর পরকীয়ায় লিপ্ত ছিলেন শোয়েব মালিক।  

পডকাস্টে আরও বলা হয়েছে, যখনই মালিককে চ্যানেলের কোনো শোয়ের জন্য আমন্ত্রণ জানানো হতো, তিনি কেবল এই শর্তে উপস্থিত হতেন যে সানাকেও ডাকা উচিত।  

সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন

news24bd.tv/কেআই