নরসিংদীর সড়কে গেল তিন প্রাণ

সড়ক দুর্ঘটনা। প্রতীকী

নরসিংদীর সড়কে গেল তিন প্রাণ

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদীতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ সহ পৃথক দুই সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। বুধবার দুপুরে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর ভগিরথপুর ও শিবপুর উপজেলার সিএনবি এলাকায় এ দর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বি-বাড়িয়া জেলার আশুগঞ্জ থানার বাহাদুর পুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে মামুন মিয়া (২০), মাধবদী থানার আলগী গ্রামের তালিম মিয়ার ছেলে পাওয়ারলুম শ্রমিক আব্দুর রাজ্জাক (২৮)।

পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বি-বাড়িয়া যাচ্ছিল। গাড়িটি সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর ভগিরথপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাধবদীগামী রংধনু পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

এর আগে সকালে শিবপুর উপজেলার সিএনবি এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজির সংঘর্ষে আরো একজন নিহত হয়। তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, চালকের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। বাস দুইটি আটক করা হয়েছে তবে চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর