জিজ্ঞাসাবাদে স্বামী বলল স্ত্রীর কঙ্কাল পাট ক্ষেতে

জিজ্ঞাসাবাদে স্বামী বলল স্ত্রীর কঙ্কাল পাট ক্ষেতে

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

নাটোরে গৃহবধূ সখিনা হত্যার দায়ে স্বামী আফছার উদ্দিনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আদালত। আজ বৃহস্পতিবার নাটোরের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক বেলা সাড়ে ১২ টার দিকে এই আদেশ দেন।

এ সময় অভিযুক্ত আফছার উদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৬ আগস্ট নাটোর সদর উপজেলার লক্ষিপুর খোলাবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে আফছার উদ্দিন তার অসুস্থ স্ত্রী সখিনাকে চিকিৎসা করানোর নাম করে বাড়ি থেকে বের হয়।

পরে ২৮ আগস্ট আফছার উদ্দিন বাড়িতে ফিরে এলে বাড়ির লোকজনের চাপের মুখে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন তিনি। এ ব্যাপারে নিহত সখিনার ভাই দেওয়ান আলী বাদী হয়ে আফছার উদ্দিনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ আফছার উদ্দিনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে আফছার উদ্দিন স্বীকার করে যে, তার সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি তার স্ত্রীকে হত্যা করেন।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কৈগাড়ি কৃষ্টপুর গ্রামের একটি পাট ক্ষেত থেকে সখিনার কঙ্কাল উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় পুলিশ তদন্ত শেষে অভিযুক্ত আফছার উদ্দিনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। মামলাটি বিচারের জন্য আদালতে এলে বিচারক সাক্ষ্যপ্রমাণ গ্রহণ শেষে তার বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)