বিয়ে নিয়ে বুবলীর মন্তব্য

বিয়ে নিয়ে বুবলীর মন্তব্য

অনলাইন ডেস্ক

ঢালিডের শবনম বুবলীর ক্যারিয়ার এখন তুঙ্গে। এ পর্যন্ত মোট ১১টি ছবিতে অভিনয় করেছেন। বেশিরভাগই হিট হয়েছে। কোনো কোনো ছবি বক্স অফিসে ফেলেছে ব্যাপক সাড়া।

সবকটি ছবিতে বুবলীর নায়ক ছিলেন শাকিব খান। এ নিয়ে অনেকে তাকে খোঁচাও দিয়েছে। সিনেমাপাড়ায় কথির আছে, শাকিবের কল্যাণেই বুবলী এত জনপ্রিয়। তবে এসব সমালোচনা গোনায় ধরেন না বুবলী।

শুরু থেকেই বলে এসেছেন, ভালো গল্প পেলে অন্য নায়কের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই বুবলীর।

এবার প্রথমবারের মতো শাকিব খান থেকে বেরিয়ে এলেন তিনি। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে বুবলীর নায়ক হবেন নিরব। ছবির শুটিং প্রায় ৬০ শতাংশ শেষ । পাশাপাশি বুবলী শুটিং করছেন শাকিব খানের ‘বীর’ ছবিতে।

বুবলীর অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে বুবলী কবে বিয়ে করছেন সেটি বর্তমানে লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। বিয়ে করছেন কবে এ প্রশ্নের জবাবে বুবলী বলেন, 'আমার বিয়ের বয়স হয়ে গেছে আমি জানি। বিয়েটা করতেও হবে। তবে কবে করছি সেটা এখনই বলা যাচ্ছে না। '

এদিকে শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে বলে গুঞ্জন উঠেছে। এ বিষয়ে তিনি বলেন, 'ইন্ডাস্ট্রি এক আজব জায়গা। পরপর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক আর না করলে সম্পর্ক অবনতি! শাকিব খানের নতুন ছবিই তো এখনও ঘোষণা করা হয়নি। সুতরাং আগে থেকে কিভাবে কি বলব? আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। 'বীর' ছবিতে আমি থাকছি না এমন কথা গত এক বছর ধরে শুনেছি। কিন্তু সেই ছবিতেও এই আমিই শাকিব খানের সঙ্গে কাজ করছি। '

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ