সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, প্রেম করছেন স্বস্তিকা-ক্রুশল?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, প্রেম করছেন স্বস্তিকা-ক্রুশল?

অনলাইন ডেস্ক

একে অন্যকে নাকি চোখে হারাচ্ছেন। গান গেয়ে মনের ভাব প্রকাশ করছেন এক জন আর এক জনকে দেখলেই। কিন্তু কারও সোশ্যাল হ্যান্ডেলেই কারও ব্যক্তিগত ছবি নেই! অথচ এ ভাবেই নাকি নিবিড় প্রেমে পড়েছেন জি বাংলার একটি ধারাবাহিকের নায়ক-নায়িকা ক্রুশাল আহুজা ও স্বস্তিকা দত্ত।

তবে কি সত্যিই প্রেম করছেন ক্রুশল-স্বস্তিকা?

‘কর্ণ’ এ বিষয়ে মুখ খোলেননি।

কিন্তু অতি সম্প্রতি এক সাক্ষাৎকারে ভীষণ স্ট্রেট ফরোয়ার্ড বলেছেন স্বস্তিকা। অভিনয় করতে করতে একে অন্যের প্রেমে পড়েছেন কি না এমন প্রশ্ন করতেই স্বস্তিকার জটপট উত্তর, ‘‘অনেক দিন ধরেই দর্শকেরা জানতে চাইছেন, পুরোটাই রটনা? নাকি ঘটনাও আছে এর পেছনে? সবার উদ্দেশে শুরুতেই বলি, আমি আর ক্রুশল দেখতে একটুও খারাপ নই। একে অন্যের খুব ভাল বন্ধু। এবং আমাদের মধ্যে চাইলে প্রেম হতেই পারে...!’’

এ কথা শোনার পর দর্শকেরা যখনই দু’য়ে দু’য়ে চার করতে ব্যস্ত তখন স্বস্তিকা আরও একটি বিস্ফোরণ ঘটালেন, সেটে অনেকটা সময় একসঙ্গে কাটালেও শুধুই নাকি করোনা নিয়ে আলোচনা হচ্ছে তাঁদের মধ্যে! প্রেমের সেখানে ছোঁয়া বা ছায়া কিচ্ছু নেই!

সামাজিক দূরত্ব যে প্রেমের অনুভূতিকেও দূরে সরিয়ে রেখেছে সে কথা স্পষ্ট স্বস্তিকার বক্তব্যে।

একই সঙ্গে অভিনেত্রী এ-ও জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে, পর্দার রসায়ন বাস্তব জীবনে সত্যি হতেই পারে। কারণ, তাঁরা একে অন্যকে যথেষ্ট পছন্দ করেন।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ