নওয়াজুদ্দিনের বিরুদ্ধে এফআইআর, বয়ান রেকর্ড করলেন আলিয়া

নওয়াজুদ্দিনের বিরুদ্ধে এফআইআর, বয়ান রেকর্ড করলেন আলিয়া

অনলাইন ডেস্ক

তিন মাস আগে দায়ের করা এফআইআর-এর ভিত্তিতে উত্তরপ্রদেশের বুদানা থানায় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বয়ান রেকর্ড করলেন অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকি।  

এফআইআর-এ আলিয়ার অভিযোগ, সিদ্দিকি পরিবারের এক নারীর উপর দিনের পর দিন শারীরিক নির্যাতন চালিয়েছে নওয়াজের ভাই মিনহাজুদ্দিন সিদ্দিকি। এই ঘটনা জানতে পেরে আলিয়া তার শ্বশুরবাড়ির লোকেদের জানালে তাঁরা বিষয়টি চেপে যাওয়ার জন্য আলিয়ার উপর চাপ সৃষ্টি করতে থাকেন। শুধু তাই নয়, বয়ানে আলিয়া দিনের পর দিন শ্বশুরবাড়িতে হওয়া তাঁর উপর লাঞ্ছনা-অত্যাচারের অভিযোগও এনেছেন বলে জানা গেছে বুদানা পুলিশ সূত্রে।

news24bd.tv

গত ২৭ জুন মুম্বাইয়ের এক থানায় স্বামী এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন আলিয়া। কিন্তু এফআইআর-এ অপরাধের জায়গা হিসেবে চিহ্নিত করা হয়েছিল নওয়াজের দেশের বাড়ি যা উত্তরপ্রদেশের বুদানায় অবস্থিত। আর সে কারণেই মুম্বাই পুলিশের থেকে ওই মামলা হস্তান্তরিত হয়ে যায় বুদানা পুলিশের কাছে।

news24bd.tv

এ বছরেরই মে মাসে ডিভোর্স চেয়ে নওয়াজুদ্দিন সিদ্দিকিকে নোটিস পাঠিয়েছিলেন আলিয়া।

আলিয়া জানিয়েছিলেন, বেশ কিছু বছর ধরেই তাদের বিবাহিত জীবন সুখের যাচ্ছিল না। অনেক কিছু সহ্য করতে হয়েছে তাঁকে। তিনি আরও জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাকি আলিয়ার পাশে বিন্দুমাত্র ছিলেন না নওয়াজ। সেই সময়টা নাকি প্রেমিকাদের সঙ্গে ফোনে কথা বলে গিয়েছেন নওয়াজ, দাবি করেছিলেন তিনি। এমনকি তাঁর অবর্তমানে নাকি প্রেমিকারা বাড়িতে এসে থাকতেন নওয়াজের সঙ্গে, সে অভিযোগও করেন আলিয়া।


আরও পড়ুন: অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই


আলিয়ার জন্মগত নাম অঞ্জনাকিশোর পান্ডে। নওয়াজকে বিয়ে করার জন্য তিনি ধর্ম পরিবর্তন করে আলিয়া হন। যদিও এই ঘটনার পরে সে আবারও আগের নামে ফিরে গেছেন বলে টুইটার সূত্রে জানা গেছে। তাঁদের দশ বছরের দাম্পত্যজীবনে রয়েছে দুই সন্তান।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ