নওয়াজের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আলিয়ার

অনলাইন ডেস্ক

নওয়াজের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আলিয়ার

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগের পর এবার ধর্ষেণের অভিযোগ তুললেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। স্বামীর বিরুদ্ধে ভারতের ভারসোভা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন তিনি।

আলিয়ার আইনজীবী জানান, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (‌কে)‌, ৩৭৬ (‌এন)‌, ৪২০ এবং ৪৯৩ ধারায় মামলা রুজু করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, প্ররোচনা দিয়ে সহবাস এবং প্রতারণা করে বিয়ের অভিযোগ আনা হয়েছে। খুব শিগগিরিই তাঁর বিরুদ্ধে এফআইআর হবে বলেও আশা করেন আলিয়ার আইনজীবী।

এর আগে নওয়াজউদ্দিনের ভাই শামাস সিদ্দিকীর বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন আলিয়া সিদ্দিকী। তবে সব অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন শামাস। টুইটে তিনি দাবি করেন, ‘‌আমি আমার পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। ঠিক সেই সময় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়।


আরও পড়ুন: আজ জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকাকে


চলতি বছরের মে মাসে নওয়াজ, তাঁর মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাঁকে আইনি নোটিস পাঠিয়ে বিবাহ বিচ্ছেদ দাবি করেন। বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার সময় নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে একাধিক অভিযোগ করেন আলিয়া। একাধিক নারীর সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি। 

news24bd.tv সুরুজ আহমেদ

মন্তব্য