সুশান্তের সঙ্গে সম্পর্কে কথা স্বীকার সারার, বিচ্ছেদের কারণ বিশ্বস্ততা

অনলাইন ডেস্ক

সুশান্তের সঙ্গে সম্পর্কে কথা স্বীকার সারার, বিচ্ছেদের কারণ বিশ্বস্ততা

মাদক যোগের অভিযোগে এরইমধ্যে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। এদের মধ্যে সারা আলি খানের সঙ্গে সুশান্তের একসময় প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের কথা স্বীকারও করেছেন সারা। কিন্তু সেই সম্পর্কে নাকি বিশ্বস্ত ছিলেন না সুশান্ত এমনটাই দাবি করেছেন সারা আলি খান।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এনসিবি সুশান্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা খোলাখুলি আলোচনা করেছেন সারা। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সারা সুশান্তের মধ্যে যে অল্প দিনের সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর ইতি হয় ২০১৯- সালেই।

২৬ সেপ্টেম্বর সারাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। ২৪ সেপ্টেম্বর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে গোয়া থেকে ফেরেন তিনি। এছাড়াও দীপিকা, শ্রদ্ধা, রকুলকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।


আরও পড়ুন: কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ মামলা: টুইটারে আবারো বিস্ফোরক পায়েল


কেদারনাথ ছবিতে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত একসঙ্গে অভিনয় করেছিলেন। সেই সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। সুশান্ত ও তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সেই ট্রিপে সারার জন্য প্রাইভেট জেট পর্যন্ত ভাড়া করেছিলেন সুশান্ত। এছাড়াও লোনাভালার ফার্ম হাউসে সুশান্তের সঙ্গে বেশ কয়েকবার পার্টি করতে গিয়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv সুরুজ আহমেদ

মন্তব্য