প্রেমিকার সামনে পদ্মায় ঝাঁপ দিল প্রেমিক

প্রতীকী ছবি

প্রেমিকার সামনে পদ্মায় ঝাঁপ দিল প্রেমিক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজশাহীতে পদ্মায় ডুবে আসিফ আল মাসুদ মৃন্ময় (১৭) নামের এক কলেজছাত্র নিখোঁজ রয়েছে। রোববার দুপুর ২টার দিকে নগরীর চরশ্রীরামপুর এলাকায় ঘটনা ঘটে।

মৃন্ময় রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার মহসিন আলীর ছেলে।

তার মামা রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আব্দুল মালেক। মামার বাড়িতে থেকেই পড়ালেখা করতেন মৃন্ময়। সম্প্রতি মামার বাড়ি ছেড়ে নগরীর একটি ছাত্রাবাসে ওঠেন ওই কলেজছাত্র।

news24bd.tv
মৃন্ময়কে খুঁজছেন ডুবুরিরা [ছবি: সংগৃহীত]

নিখোঁজ ছাত্রের সন্ধানে দুপুর আড়াইটা থেকে অভিযান শুরু করেছে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সাত সদস্যের একটি দল।

রাত ৮টা পর্যন্ত মৃন্ময়ের সন্ধান পাননি ডুবুরিরা।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী সদর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, পদ্মার মূল প্রবাহে নৌকা থেকে পড়ে যায় ওই ছাত্র। খবর পেয়ে দুপুর আড়াইটা থেকে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন ডুবুরিরা। রাত ৮টা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

তিনি আরও বলেন, নদীতে স্রোত থাকায় উদ্ধার তৎপরতায় কিছুটা বিঘ্ন হচ্ছে। সন্ধ্যার পর থেকে আলোর ব্যবস্থা করে অভিযান চালিয়ে যাচ্ছেন তারা। ওই ছাত্রের সন্ধানে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবার কথাও জানান ফরহাদ হোসেন।

পুলিশ বলছে, দুপুরে মাঝি রাকিব উদ্দিন রকির নৌকা নিয়ে পদ্মার চরে যান মৃন্ময়। এ সময় তার সঙ্গে ছিলেন প্রেমিকা, দুই বান্ধবী ও দুই বন্ধু।

ফেরার পথে প্রেমিকার সঙ্গে কোনো এক বিষয় নিয়ে মনোমালিন্য হয় তার। এরই জেরে নদীতে ঝাঁপ দেন ওই শিক্ষার্থী। সাঁতার না জানায় এক পর্যায়ে তলিয়ে যান মৃন্ময়।

নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলেই রয়েছে। এনিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর