পরিণীতিকে নিয়ে ছবি করছেন বাঙালী পরিচালক

পরিণীতিকে নিয়ে ছবি করছেন বাঙালী পরিচালক

অনলাইন ডেস্ক

আবারও বাঙালী পরিচালক ঋভু দাসগুপ্তর ছবিতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। ঋতুর এর আগের ছবিতেও মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পরিণীতি। ছবিটি এখন কেবল মুক্তির অপেক্ষা। তার মধ্যেই অভিনেত্রী-পরিচালক জুটির পরের ছবির ঘোষণা হয়ে গেল।

গত বছরই আগের ছবির শুটিং শেষ করেন পরিণীতি। এর ছবিটির শুটিং শেষ করে লন্ডন থেকে দেশে ফিরে সোশ্যাল মিডিয়ায় নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেক। এতো দিনে ছবিটি মুক্তি পেয়ে যেত কিন্তু করোনা পরিস্তিতির কারণে তা সম্ভব হয়নি।

news24bd.tv


আরও পড়ুন: ‘লাভ -জিহাদ’ নিয়ে ধর্মান্তরণ আইন, একহাত নিলেন অমর্ত্য সেন


পরবর্তী ছবিটির বিষয়ে যতটুকু খবর পাওয়া গিয়েছে, নাম এখনও স্থির করা হয়নি। শুটিং শুরু হবে ২০২১ এর মার্চে। এখন লোকেশন দেখার কাজ চলছে। পরিণীতি চোপড়া এই ছবিতে এক জন নারী গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন।

news24bd.tv

রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত এই অ্যাক‌শন থ্রিলারের বিষয়বস্তু নিয়ে খুব অল্পই তথ্য পাওয়া গিয়েছে। প্রোডাকশন হাউসের এক সূত্র জানিয়েছেন, ভারত-পাকিস্তানের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে না এই ছবি। কেবল থ্রিলার নয়, গল্পের বুননে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা রয়েছে ব্যক্তি হিসেবে নারী চরিত্রের যাত্রা ও তাঁর প্রতিশোধ।

news24bd.tv আহমেদ