বাড়ির ছাদে নৌকা রাখায় স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীকে জরিমানা
পৌরসভা নির্বাচন

বাড়ির ছাদে নৌকা রাখায় স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীকে জরিমানা

Other

বাড়ির ছাদে কাঠের তৈরি নৌকা রাখায় বাগেরহাটের মোংলা পোট পৌরসভা নির্বাচনে এক স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে পৌর শহরের মাদ্রাসা রোডের ২ নম্বর ওয়ার্ড়ের কাউন্সিলর প্রার্থী আ. জলিল শিকদারের বাড়িতে অভিযান চালায় মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী।

এ সময় বাড়ির ছাদে কাঠের তৈরি একটি নৌকা পাওয়া যায়। অন্য প্রার্থীর নৌকা প্রতীকি রাখার দায়ে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী আ. জলিল শিকদারকে ৪০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

সাঈদ খোকনের বক্তব্যে ‘ব্যক্তিগত আক্রোশের’ : মেয়র তাপস

মাঠে টাইগাররা

মাঠে নয় বড় পর্দায় আসছেন ইরফান পাঠান

মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী জানান, নিজের প্রতীক ছাড়া অন্য প্রার্থীর প্রতীক নৌকা রেখে আচরণ বিধি লঙ্গন করার দায়ে ওই কাউন্সিলর প্রার্থীকে এই জরিমানা করা হয়েছে।

তবে কাউন্সিলর প্রার্থী আ. জলিল শিকদার বলেন, তিনি একজন স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী। এর আগে তিনি আওয়ামী লীগের একজন কর্মী ছিলেন। দলের কাছে নমিনেশনও চেয়েছিলেন তিনি।

নির্বাচনের পূর্বে দলের কাছে নমিনেশন চেয়ে নৌকা প্রতীক নিয়ে মিছিল করে সমাবেশে যোগ দেন। ওই সময় তিনি নৌকাটি বানিয়ে ছিলেন, পরে সেটি বাড়ির ছাদে রেখে দেন।

তিনি আরো বলেন, দল সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। তাকে বহিস্কার হলেও তার পরিবারের অনেকে আওয়ামী লীগের পদে রয়েছেন। তারা এখনো আওয়ামী লীগ করেন। তাহলে বাড়ির ছাদে নৌকা রাখা কেন অপরাধ হবে বলে দাীব করেন তিনি।

news24bd.tv তৌহিদ