মুন্সীগঞ্জে কাউন্সিলর পদপ্রার্থীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জে কাউন্সিলর পদপ্রার্থীকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর পদপ্রার্থী ও আওয়ামী লীগনেতা আবু তাহেরকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কমলাঘাট বন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কমলাঘাট সুবন ওয়েল ম্যাটন কারখানায় আবু তাহেরকে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওলাদ হোসেনসহ তাঁর সমর্থকরা হামলা চালিয়ে হাত-পা ভেঙে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় আবু তাহেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আবু তাহের মিরকাদিম পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। একই ওয়ার্ডের উটপাখি প্রতীকের প্রতিপক্ষ কাউন্সিল পদপ্রার্থী আওয়লাদ হোসেনের নেতৃত্বে এ হামলার অভিযোগ করেছেন আবু তাহের।

আরও পড়ুন


পরপুরুষের সঙ্গে যে নারী মদের আড্ডায় বসে সে ভালো হতে পারে না: কাদের মির্জা

ওবায়দুল কাদের ও মির্জা কাদেরকে এবার চ্যালেঞ্জ ছড়ে দিল ভাগিনা

আইপিএল ইতিহাসের সবচেয়ে দামী খেলোয়াড় হতে যাচ্ছেন স্টার্ক!

মোটরসাইকেলে দ্রুত রেলক্রসিং সময় ছিটকে গেল হৃদয়


সূত্রে আরও জানা যায়, মিরকাদিম পৌরসভায় আওয়ামী লীগের দুই পক্ষ শাহীন ও কালাম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর মধ্যে আবু তাহের শাহীন সমর্থক ও আওলাদ কালাম সমর্থক হিসেবে পরিচিত।

আসন্ন ১৪ ফেব্রুয়ারি পৌর নির্বাচনে তাঁরা দুজনই একই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পূর্ব বিরোধ ও নির্বাচনকে কেন্দ্র করে আজ সকাল ৯টার দিকে আওলাদ পক্ষের স্বেচ্ছাসেবক লীগনেতা জনি, জিল্লু, মাসুদসহ ১০ জন আবু তাহেরের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাঁকে কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে আসা হয়।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মোমেন বলেন, ‘এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থ গ্রহণ করা হবে। তবে মিরকাদিম পৌর নির্বাচন নিয়ে এর আগেও একটি ঘটনা ঘটেছে। এসব বিয়ষ প্রশাসনের নজরে রয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ’

news24bd.tv / কামরুল