আগামী সপ্তাহেই মা হচ্ছেন কারিনা!
আগামী সপ্তাহেই মা হচ্ছেন কারিনা!

আগামী সপ্তাহেই মা হচ্ছেন কারিনা!

অনলাইন ডেস্ক

দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। আর নতুন অথিতিকে স্বাগত জানানোর জন্য সব রকম প্রস্তুতি নিয়েছেন "সাইফিনা"। সাজিয়েছেন নিজেদের নতুন বাড়িও। আর তো মাত্র কয়েকদিনের অপেক্ষা।

তার পরেই নতুন খেলার সাথি পাবে তৈমুর। কবে আসছে তাদের নতুন অতিথি, এই প্রশ্ন সবারই মনে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদনে প্রকাশ করেছিল, বলিউড সেনসেশন কারিনার দ্বিতীয় সন্তান জন্ম দিচ্ছেন মার্চে। কিন্তু  সাইফ আলী খান জানালেন মার্চে না আগামী সপ্তাহেই আসতে পারে কারিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান।

আগামী সপ্তাহেই হাসপাতালে ভর্তি হবেন কারিনা। তার আগে পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাইফ। বাড়িতে নতুন সদস্য আসার পর যাতে কোনওভাবে তাকে বাড়ির বাইরে বের হতে না হয়, তার প্রস্তুতি শুরু করেছেন সাইফ। নতুন সদস্য আসার পর পরিবারের সঙ্গেই সাইফ পুরো সময় কাটাতে চাইছেন ।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে হাজির হন সাইফ আলি খান  ওই ফটোশুটে হাজির হয়ে সাইফ জানান, পরিবারে নতুন সদস্য এলে তার সঙ্গে সময় কাটাতে কার না ভাল লাগে। নিজের সন্তানকে যদি বেড়ে ওঠা দেখা থেকে কেউ বঞ্চিত হন, তাহলে জীবনের অনেক কিছু হারিয়ে যায়। নিজের সন্তানকে বেড়ে উঠতে দেখার মধ্যে যে শান্তি, তা সঙ্গে কোনও কিছুর তুলনা চলে না বলে স্পষ্ট জানান সাইফ। সেই কারণেই তিনি পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই শ্যুটিংয়ে ফিরবেন বলে স্পষ্ট জানান সাইফ আলি খান।  


লেওয়ানডোস্কি ম্যাজিকে ক্লাব বিশ্বকাপের ফাইনালে বায়ার্ন

ছোট বেলায় গ্যারেজকে ল্যাবরেটরি বানান জেফ বেজোস

প্রতিরাতে মদ পার্টি আয়োজন করত নেহা

গৃহকর্মী ভোগের নেশায় কাল হলো হুমায়ুনের


এদিকে সন্তান ছেলে হবে নাকি মেয়ে এটি নিয়ে এখনো জল্পনা চলছেই। এর আগে এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কারিনা বলেন, এখন আমি যেখানেই যাই, আমাকে একটি প্রশ্নই করা হয়। শুধু আমাকে নয়, সাইফকেও করা হয়, তা হলো- ছেলে হবে না মেয়ে? আপনারা কি জানতে পেরেছেন? আমি বলি, সন্তান ছেলে অথবা মেয়ে পার্থক্য কী? একজন ছেলে যা করতো আমার মা-বাবার জন্য তার চেয়ে বেশি আমি করেছি।

প্রসঙ্গত, অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ের পর সাইফ আলি খানের জীবনে আসে সারা আলি খান এবং ইব্রাহিম খান। অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর সারা এবং ইব্রাহিম মায়ের সঙ্গে থাকলেও, সন্তানরা সব সময় তার মনের কাছাকাছি বলে জানান সইফ আলি খান।

news24bd.tv/আলী

;