ঢাকা টেস্টকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত তামিম-মিরাজরা

ঢাকা টেস্টকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত তামিম-মিরাজরা

Other

ঢাকা টেস্টকে সামনে রেখে পুরোদমে অনুশীলনে জাতীয় ক্রিকেট দল। মিরপুরের হোম অব ক্রিকেটে দুপুরে অনুশীলন করেছেন মুশফিক, তামিমরা। স্পট বোলিংয়ের পাশাপাশি হয়েছে নেট অনুশীলন। এদিকে, মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করেছে ওয়েস্ট ইন্ডিজ।

 

চট্টগ্রাম টেস্টে মলিন তামিমের উইলো। তাই কিনা ঢাকা টেস্টের আগে আনুষ্ঠানিক অনুশীলনে ব্যাটিংয়ের দিকে বাড়তি মনযোগ এই বাহাতির। পুরো দল যখন ফুটবল নিয়ে গা গরমে ব্যস্ত, তখন তামিমের মনযোগ নকিংয়ে।

নেট সেশনের পাশাপাশি বোলারদের নিয়ে হয়েছে স্পট বোলিং অনুশীলন।

যেখানে পেসারদের নিয়ে হয়েছে বাড়তি কাজ। নেটে ঘাম ঝড়ানোর পরও সুইপ শট নিয়ে মুশফিকের এমন বাড়তি অনুশীলনে বোঝা যায়, ক্যারিবীয় স্পিনারদের মোকাবেলায় ছকটা ভালোভাবেই করছে টিম বাংলাদেশ।


কাজী হায়াতের ছবির সেই পাগলী এখন কোথায়?

‘আমেরিকা-ইসরাইল কৌশলগত অচলাবস্থার সম্মুখীন হয়েছে’

ট্রাম্পের শয্যাসঙ্গী হওয়া ছিল সবচেয়ে বিরক্তিকর, দাবি পর্নতারকার

যে কাজে আগের ছোট-বড় গোনাহ ক্ষমা করেন আল্লাহ


তবে, ঢাকা টেস্টের আগে ঘুরেফিরে আলোচনায় চট্টগ্রামে হারের লজ্জা। মেহেদি মিরাজের কথায় স্পষ্ট। টেস্টের শেষ দিনে সুযোগগুলো কাজে না লাগাতে পারায় এই ব্যর্থতা।

অন্যদিকে, সকালে একাডেমি মাঠে নেটে সিরিয়াস ক্যারিবীয়রা। তিনটি নেটে আলাদাভাবে স্পিনার ও পেসারদের নিয়ে কাজ করেছে ক্যারিবীয় কোচিং স্টাফরা।

ক্যারিবীয়দের মূল দলের বেশ কয়েকজনকে ছাড়াই চলে অনুশীলন। তবে সফরকারীদের নেট সেশনের তিনটি উইকেটিই ঘাসের উপস্থিতি আর তাদের প্রস্তুতির ধরণ দেখে বলাই যায়, ঢাকায়ও কঠিন পরীক্ষা অপেক্ষা করছে টাইগারদের জন্য।

news24bd.tv আয়শা