প্রিয়াঙ্কা কেন স্বামীর পেছনে গুপ্তচর নিয়োগ করেছিলেন
প্রিয়াঙ্কা কেন স্বামীর পেছনে গুপ্তচর নিয়োগ করেছিলেন

প্রিয়াঙ্কা কেন স্বামীর পেছনে গুপ্তচর নিয়োগ করেছিলেন

অনলাইন ডেস্ক

হলিউড কিংবা বলিউড সবখানেই আলোচিত জুটি প্রিয়াঙ্কা-নিক। তবে বেশ ক’দিন থেকেই আলোচনার শীর্ষে বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া। গত ৯ ফেব্রুয়ারি প্রিয়াঙ্কার আত্মজীবনী বই ‘আনফিনিশড’ প্রকাশিত হওয়ার পর থেকেই তার সম্পর্কে অনেক অজানা তথ্যই সামনে আসছে।  

 প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস ২০১৮ সালের ডিসেম্বরে ভালোবেসে ঘর বাঁধেন।

কিন্তু বরের গতিবিধি নজর রাখার জন্য তার পেছনে গুপ্তচর নিয়োগ করেছিলেন প্রিয়াঙ্কা। তার আত্মজীবনী বইয়ে এসব কথা লিখেছেন তিনি।

news24bd.tv

২০১৬ সালে হঠাৎ একদিন প্রিয়াঙ্কাকে টুইটারে মেসেজ পাঠান নিক জোনাস। তারপর পরস্পরের মুঠোফোন নম্বর আদান প্রদান করেন তারা। অস্কারের আসরে আফটার পার্টিতে বেশ ভালো সময়ও কাটান এই যুগল। এরপর শুরু হয় প্রেম। প্রেমের ঠিক এক সপ্তাহ পর প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করার জন্য মুম্বাই উড়ে আসেন নিক।

আরও পড়ুন:


এস-৪০০ কেনার ব্যাপারে তুরস্কের নীতি অপরিবর্তনীয়

মডেলের প্রতারণার ফাঁদে পড়ে নিঃস্ব অনেকেই

সেনাবাহিনীর হাতে আটক সু চির আরেক ঘনিষ্ঠ সহযোগী

বিএনপির ডাকা চট্টগ্রামের সমাবেশ স্থগিত


news24bd.tv

এ সময় প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন। নিক প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে নিয়েই লাঞ্চে চলে যান। বিষয়টি উল্লেখ করে প্রিয়াঙ্কা তার বইয়ে লিখেছেন - যারা আমায় চেনেন তারা জানেন আমার কন্ট্রোল ইস্যু রয়েছে। নিক আমার মাকে লাঞ্চে নিয়ে যাবে শুনে অবাক হয়েছিলাম। কারণ তার সঙ্গে ডেট করছি মাত্র এক সপ্তাহ ধরে। যার কারণে নিকের বডি ল্যাঙ্গুয়েজ পড়ার জন্য আমি আমার সিকিউরিটি (গুপ্তচর হিসেবে) পাঠিয়ে দিই এবং ছবি তুলে আনতে বলি।

২০১৮ সালে রাজকীয় আয়োজনে বিয়ে সারেন নিক-প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা নিকের চেয়ে দশ বছরের বড়। এ নিয়ে নানা সময়ে তীর্যক মন্তব্য উড়ে এসেছে তার দিকে। তাতে অবশ্য ভাঁটা পড়েনি এই জুটির প্রেমে। বরং সময়ের সঙ্গে তা আরো গভীর হয়েছে।

news24bd.tv আহমেদ

;