সালমান-ক্যাটরিনার প্রেমে বাঁধা ইমরান হাসমির

সালমান-ক্যাটরিনার প্রেমে বাঁধা ইমরান হাসমির

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান ও ক্যাটরিনার প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়েছে ইমরান হাসমি। তবে কি এবার ক্যাটকে বাগিয়ে নেবেন ইমরান হাসমি। কিন্তু প্রতিপক্ষ তো আর যেনতেন কেউ নয়। ভাইজানের প্রেমে বাঁধ সাধবে আর ভাইজান ছেড়ে দেবে এমটি হওয়ার কথা নয়।

তাই লড়াকু মেজাজে প্রস্তুত ভাইজানও।

কেউ আবার ভেবে বসবেন না যে সত্যিই কি ক্যাটকে নিয়ে সালমান-ইমরানের মধ্যে যুদ্ধ কি না। নতুন সিনেমা এক থা টাইগারে দেখা যাবে এই তিন বলি স্টারকে। টাইগার জিন্দা হ্যায়-র পর এবার পালা টাইগার পার্ট থ্রি-র।

সালমান-ক্যাটরিনার টাইগার পার্ট থ্রি ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে।

এই প্রথমবার সালমান খান এবং ইমরান হাসমি একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এক থা টাইগারে সালমান-ক্যাটরিনার মাঝে ভিলেন হিসেবে দেখা যায় গভি চাহালকে। টাইগার জিন্দা হ্যায়-তে ভিলেন হন সাজ্জাদ ডেলাফ্রজ।

আরও পড়ুন:


ওয়েব সিরিজের আড়ালে পর্নগ্রাফি, শুটিংয়ে হাজির পুলিশ

ভ্যালেনটাইনে হিরো আলমের ‘গার্লফ্রেন্ড দেনা রে’ (ভিডিও)

সাংবাদিক শাহীন রেজার মৃত্যুতে প্রেসক্লাব সভাপতির শোক

রাজধানীতে বিএনপির বিক্ষোভ, পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া


এই ছবিতে একটু রোগা লুকে দেখা যাবে ভাইজানকে। যার ট্রেনিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সালমানের ফিটনেস ট্রেনার হিসেবে এই ছবির জন্য কাজ করছেন রাজেন্দ্র ঢোলে। পরিচালক মহেশ মঞ্জরেকর এর অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ এর শুটিং সারছেন সালমান খান। শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন সালমান। তাঁর বিপরীতে একদম অন্য লুকে অভিনয় করছেন আয়ুষ শর্মা।

কিন্তু এই ছবির পাট সেরে আগামী মার্চ মাস থেকেই টাইগার পার্ট থ্রির শ্যুটিং শুরু করবেন সালমান খান। করোনার জেরে পরিবর্তন করা হয়েছে শ্যুটিং শিডিউলে। করোনার জন্যই আরব আমিরশাহির বদলে প্রথমে ইস্তাম্বুলেই শ্যুটিং সারবে টিম টাইগার। সেই কারণে টাইগার পার্ট থ্রির শ্যুটিংয়ে বেশ কিছুটা দেরি হচ্ছে বলে শোনা যায়।

news24bd.tv আহমেদ