একরাম-নিজাম হাজারীরা আমাকে হত্যা চেষ্টা করছে: কাদের মির্জা

একরাম-নিজাম হাজারীরা আমাকে হত্যা চেষ্টা করছে: কাদের মির্জা

অনলাইন ডেস্ক

আবারও নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার সকালে কয়েক’শ নেতা-কর্মী নিয়ে থানার ফটকে অবস্থান নেন তিনি। দুপুর ১২টা পর্যন্ত তিনি তাঁর অনুসারীদের নিয়ে সেখানে অবস্থান করেন। এসময় বিভিন্ন দাবি দাওয়ার তুলে ধরে বক্তব্য দেন তিনি।

কাদের মির্জার দাবি, নোয়াখালীর সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি বন্ধে ব্যবস্থা না নেওয়া হলে এবং জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক, পরিদর্শক (তদন্ত) রবিউল হককে প্রত্যাহার না করা পর্যন্ত আন্দোলন বন্ধ হবে না।

আরও পড়ুন:


টিকা নেওয়ার ষষ্ঠ দিনে করোনা আক্রান্ত কিবরিয়া

৮৬ কেজি থেকে ওজন কমিয়ে যেভাবে ফিট হলেন পরিনীতি

কবিরহাটে পূর্বশত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা দুর্বৃত্তদের

সাকিব আইপিএল-এ খেললে চুক্তি বাতিল করা হোক


এ সময় কাদের মির্জা আরও বলেন, ‘কোম্পানীগঞ্জ থানার ওসি, ওসি-তদন্তকে আমি এই থানায় এনেছি। এখন তাঁরা থানায় বসে বসে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন। আজকে আমাকে হত্যা করার জন্য এঁরাসহ নোয়াখালীর ডিসি-এসপি, একরাম (সাংসদ একরামুল করিম) এবং নিজাম হাজারী (সাংসদ) যৌথভাবে আমাকে হত্যার ষড়যন্ত্র করছেন।

থানার ফটকে অবস্থান কর্মসূচির বিষয়ে জানতে চাইলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, প্রায় দুই ঘণ্টা কাদের মির্জা থানার ফটকে অবস্থান করেন। এ সময় থানার পাশ দিয়ে যাওয়া সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। ওসি বলেন, কাদের মির্জা দীর্ঘ সময় বক্তৃতা করেন।

সেতুমন্ত্রীর ভাইয়ের দফায় দফায় থানার ফটকে অবস্থান কর্মসূচি পালনের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, ‘উনি অবস্থান নিচ্ছেন, আগেও নিয়েছেন। উনার কি দাবি আপনারা উনাকে জিজ্ঞেস করেন। ’

news24bd.tv আহমেদ