পানির নিচের অভিজ্ঞতা শেয়ার করলেন টাইটানিকের সেই নায়িকা
পানির নিচের অভিজ্ঞতা শেয়ার করলেন টাইটানিকের সেই নায়িকা

পানির নিচের অভিজ্ঞতা শেয়ার করলেন টাইটানিকের সেই নায়িকা

অনলাইন ডেস্ক

টাইটানিক সিনেমা দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। ছবিটির আলোচিত জ্যাক ও রোজকে নিশ্চই চিনেছেন। সিনেমাটির নায়িকা কেট উইন্সলেট জনপ্রিয় সিনেমার শুটিং নিয়ে নিজেদের অনুভূতি ভাগ করে নিলেন।

টাইটানিক সিনেমার জ্যাক ও রোজের ভালোবাসা অমর হয়ে রয়েছে দর্শকদের কাছে।

তবে কেবলমাত্র টাইটানিক নয় অন্যান্য বেশ কিছু সিনেমাতে কাজ করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিলেন।

news24bd.tv

আর এবারে তিনি জেমস ক্যামেরনের বহু আলোচিত সিনেমা অবতার-২ এর শুটিং এর সময়ের কিছু অভিজ্ঞতা ভাগ করে নিলেন। যদিও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল অবতার এবং তার দ্বিতীয় ভাগ।

তিনি জানিয়েছেন এই সিনেমাতে শুটিং এর সময়ে ৭ মিনিট পানির নিচে শুটিং করতে হয়েছিল। আর সেই সময়ে তাঁকে মৃত্যু ভয় পেয়ে বসেছিল বলেও জানিয়েছেন। সাধারণত পানির নিচে বেশিক্ষণ থাকা সম্ভব নয়। কিন্তু তার পরেও সিনেমার কারণেই শুটিং করেছিলেন তিনি।

news24bd.tv

আরও পড়ুন:


কে এই রূপবতী তুলসী, যার গানের ভিউ ১০ কোটি ছাড়ালো (ভিডিও)

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, নাম ফাঁস করলেন নিজেই

বন্যপ্রাণীর মিঠাপানির চাহিদা মেটাতে সুন্দরবনে পুকুর খনন শুরু

গাড়িচাপা দিয়ে ‘হত্যাচেষ্টা’র অভিযোগ নায়িকা বুবলীর


এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন, ওই সময়ে কার্যত তার মাথা ফাঁকা হয়ে গিয়েছিল। কোন কিছু ভাবার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। ওই সময়ে তার মনে হয়েছিল তিনি মারা গিয়েছেন।

news24bd.tv

আগামী দিনেও তার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে চলেছে। আর তা নিয়ে যথেষ্ট উৎসাহী তিনি নিজেও স্বয়ং। কিন্তু তার পরেও এই অভিজ্ঞতা যে তার কাছে কতটা অন্যতম এই সাক্ষাতকারের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন। যা আবারও একটি জিনিস বুঝিয়ে দিল সিনেমার পর্দায় অভিনয় দেখে দর্শকেরা খুশি হলেও তার পিছনে লুকিয়ে থাকে অনেক অনেক শ্রম।

news24bd.tv আহমেদ