তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

অনলাইন ডেস্ক

হলিউড চলচ্চিত্রে সুপারহিরোদের সাথে পাল্লা দিয়ে এগিয়ে আছেন  ইসরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট। সময়ের সঙ্গে সঙ্গে পুরুষ চরিত্রের গণ্ডি ছাড়িয়ে নারী সুপারহিরোর আবির্ভাব ও দাপট শুরু হয়েছে। অতিমানবীয় ক্ষমতাধর এসব চরিত্রকে লড়াই করতে দেখা যায় মানবজাতির কল্যাণে নিবেদিতপ্রাণ ভূমিকায়। গ্যাল গ্যাডট আসলেন জয় করলেন সবার মন তাও ওয়ান্ডার ওম্যান দিয়ে।

news24bd.tv

‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত হলিউড তারকা গ্যাল গ্যাডট ও তাঁর স্বামী ইয়ারন ভারসানোর পরিবারে নতুন অতিথি আসছে। তৃতীয় সন্তানের আগমনের অপেক্ষায় এ দম্পতি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রোববার রাতে গোল্ডেন গ্লোব ২০২১-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থাপনা করা গ্যাল গ্যাডট এ সুখবর জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


২০০৮ সালে ইসরায়েলের রিয়েল স্টেট ডেভেলপার ইয়ারন ভারসানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট।

তাদের প্রথম কন্যাসন্তান হয় ২০১১ সালে এবং দ্বিতীয় কন্যাসন্তান হয় ২০১৭ সালে।

news24bd.tv

২০০৪ সালে ইসরাইলের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন গাল গাদোত। এরপর তার ক্যারিয়ার দৌড়াতে থাকে একজন ফ্যাশন মডেল হিসেবে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের চতুর্থ ছবিতে গিজেলের ভূমিকায় তাকে প্রথম দেখা যায় বড় পর্দায়। তার আলোচিত অন্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ট্রিপল নাইন’ ও ‘ক্রিমিনাল’। ‘ওয়ান্ডার ওম্যানে গাল গাদোতের অভিনয় ছিল বিস্ময়কর রকম ভালো।  

news24bd.tv/আলী