সুনামগঞ্জে বিছানা মোড়ানো অবস্থায় মিলল কিশোরের মরদেহ

সুনামগঞ্জে বিছানা মোড়ানো অবস্থায় মিলল কিশোরের মরদেহ

Other

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুক্তাখাই গ্রাম থেকে ইমন আহমদ(১৪) নামের এক শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুনামগঞ্জ পুলিশ। নিহত শিশুটি উপজেলার কুতুবপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিশু ইমন মুক্তাখাই গ্রামের আজাদ মিয়ার ফার্ণিচারের কারখানায় কর্মচারী হিসেবে কাজ করত এবং কারখানাতেই কারখানার এক মিস্ত্রির সাথে রাত্রিযাপন করত।


ওরা খেলার আগে বলে এটা করবে, সেটা করবে: বিসিবি সভাপতি

বিরাটনগর – সৈয়দপুর সরাসরি ফ্লাইট চায় নেপাল

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা 


বুধবার(২৪ মার্চ) সকালে ফার্নিচার কারখানার মালিক কারখানা বন্ধ দেখে ডাকাডাকি করেন।

কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নিহত ইমনের লাশ বিছানায় মোড়ানো অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

মুঠোফোনে কথা হলে ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত মুক্তাখাইয়ে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। তার সাথে থাকা মিস্ত্রিকে আমরা পাইনি।

সে পলাতক রয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এই ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv তৌহিদ