ওসির গ্রহণ করা উপহার ফেরত দিলো এসপি

ওসির গ্রহণ করা উপহার ফেরত দিলো এসপি

অনলাইন ডেস্ক

পুলিশ ফাঁড়িকে একটি ফ্রিজ উপহার দিয়েছিলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী জোবায়দা খাতুন মিলি। কিন্তু সেই উপহার একদিন পরই ফেরত দিলো পুলিশ। ফ্রিজটি ফেরত দিয়ে ফাঁড়ির পুলিশ সদস্যদের একটি নতুন ফ্রিজ দিয়েছেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

নাটোরের বাগাতিপাড়ায় উপজেলার জামনগর ইউনিয়নের পকেটখালি পুলিশ ফাঁড়িকে এই ফ্রিজ উপহার দেন ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী জোবায়দা খাতুন মিলি।

  বৃহস্পতিবার ওই ফ্রিজটি উপহার দেন জোবায়দা খাতুন মিলি। যা শুক্রবার (২৬ মার্চ) দুপুর ২টায় ফ্রিজটি ফেরত দেন পুলিশ সুপার।

শুক্রবার দুপুরে জামনগর পুলিশ ফাঁড়িতে পুলিশ সুপার লিটন কুমার সাহা ফ্রিজদাতা জোবায়দা খাতুন মিলিকে ডেকে ফ্রিজ দেয়ার কারণ জানতে চান।

মিলি এ সময় পুলিশ সুপারকে জানান, ২০০৫ সালে এই ফাঁড়ির সামনে তিনি দুর্বৃত্তদের হামলার শিকার হন।

এখন এই ফাঁড়ি স্থাপিত হওয়ায় এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। তাই খুশি হয়ে পুলিশ সদস্যদের ফ্রিজটি উপহার দিয়েছেন তিনি।


দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই : প্রভা

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


পুলিশ সুপার তার উপহার প্রত্যাখ্যান করেন এবং ফ্রিজটি একটি ভ্যানে তুলে সেটি মিলি বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন।  

এ ঘটনার সার্বিক বিষয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, মানুষের মাঝে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণা যাতে প্রতিষ্ঠিত না হয়, আমরা সর্বদা সেই চেষ্টা করে যাব। পুলিশ কখনও জনগণকে প্রদত্ত নিরাপত্তা সেবার কোনও বিনিময় গ্রহণ করে না।

এদিকে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক উপহারের ফ্রিজটি গ্রহণ করেছিলেন। এ ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন ।

news24bd.tv/আলী