মাদারীপুরে লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

মাদারীপুরে লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

মহাসড়ক অবরোধ
Other

ঢাকা-বরিশাল মোহাসড়কের মাদারীপুরের ডাসার থানার পান্তাপাড়া এলাকায় তেলবাহী লরির সঙ্গে মোটরসাইকের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এই দুঘর্টনা ঘটে।

এতে বিক্ষুদ্ধরা ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘন্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)।

এরা সর্ম্পকে খালাতো-মামাতে ভাই হয়।


মোবাইল ফোনে কথা বলার পরই স্কুলছাত্রীর গলায় ফাঁস

মোদীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তৃণমূল কংগ্রেসের

দেশে আজ সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন

করোনা ব্যাপকভাবে বিস্তার ঘটছে, স্বাস্থ্যবিধি মেনে চলুন: প্রধান বিচারপতি


পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালগামী মটরসাইকেলের সাথে মাদারীপুরগামী সার্বিক কোম্পানীর একটি তেলের লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাথে সাথে মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে আনলে তিনিও মারা যায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরি আটক করে। এই ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, ‘লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুব্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ’

news24bd.tv তৌহিদ