ফ্যাশনব্রান্ড ‘সেলাই’ এর ঈদ আয়োজন

ফ্যাশনব্রান্ড ‘সেলাই’ এর ঈদ আয়োজন

অনলাইন ডেস্ক

একদিকে ঈদের খুশিকে বরণ করার আয়োজন, অন্যদিকে করোনার নতুন প্রভাব। পাকিস্তানী ড্রেসের বাংলাদেশী লাইফস্টাইল ব্রান্ড "সেলাই" তাই এবারের ঈদকে কেন্দ্র করে রেখেছে দারুণ সব আয়োজন যা ফ্যাশনপ্রিয় নারীদের জন্য হতে যাচ্ছে বাড়তি পাওয়া! 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময় সব স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সেলাই’র সব আউটলেট থেকে পাওয়া যাবে ঈদের সব সেরা কালেকশন। এছাড়াও সব স্বাস্থ্য নিরাপত্তা মেনে ঢাকাসহ সারাদেশে অনলাইনের মাধ্যমে সেলাইর ফেসবুক পেইজে থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে পছন্দের পোশাক।

বনানীর এইচ ব্লকে প্রতিষ্ঠানটির আউটলেট ঘুরে জানা গেলো, এবারের ঈদ উপলক্ষ্যে পাকিস্তানী ব্রান্ড "জোহরা", "সোবিয়া নাজির", "ইলান", "গুল আহমেদ", "মোঘল ", "মারিয়া বি", "জারা শাহজাহান", " বারিজ", "জয়নব চট্টানী"," সাইরা রেজোয়ান", "নুর বাই সাদিয়া আসাদ", "ইরুম খান", "খুবসুরাত" সহ জনপ্রিয় সব ব্রান্ডের কালেকশন পাওয়া যাচ্ছে সেলাইতে।

news24bd.tv

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সেলাই’ এনেছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, আকর্ষনীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস"। সেলাই’র পাকিস্তানী ব্রান্ডগুলোর বাইরে সেলাই এর সিইও রুবাবা আকতার এর নিজস্ব ব্রান্ড "কালার লাইফ" এর সকল দৃষ্টিনন্দন ড্রেসও মিলছে সেলাইতে।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

মিষ্টি বিতরণে পুলিশের বাঁধা, ২০ কেজি রসগোল্লা জব্দ

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করা মুসলিম উম্মাহর ধর্মীয় দায়িত্ব: হুথি নেতা

শত বছরের পুরনো বিয়ের রীতি ভাঙলেন ‘হার্ডকোর ফেমিনিস্ট’ যুবক


সেলাই’র সিইও রুবাবা আকতার বলেন, "এবারের ঈদ সব প্রেক্ষাপটেই একটু ভিন্ন। আমরা এখন থেকেই স্বাস্থ্যবিধি মেনে আমাদের কাস্টমারদের সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করছি।

আমাদের বনানী আউটলেট ছাড়াও অনলাইনে আমাদের পেইজের মাধ্যমে প্রতিদিন অসংখ্য মানুষের কাছে পৌঁছে যায় আমাদের ভালোবাসা। পাকিস্তানী পোশাকের পাশাপাশি আমি যেহেতু একজন ফ্যাশন ডিজাইনার আমি, দেশের জন্য আধুনিক ব্রান্ড গড়ার লক্ষ্যে আমি ব্লুবেরী এবং কালারলাইফ নামের দুটো ব্রান্ড প্রতিষ্ঠা করেও বেশ সাফল্য পেয়েছি।

সেলাইর আউটলেটে আসা বনানীর এক তরুণীর সাথে কথা হলে তিনি জানান," অথেনটিক পাকিস্তানী ব্রান্ডশপের পোশাক দেশে বসে পাচ্ছি সেলাইর মাধ্যমে, সেজন্য সেলাইকে অনেক ধন্যবাদ। "

news24bd.tv / নকিব