পতাকা উড়িয়ে ফিলিস্তিনিদের সমর্থন জানালেন আফ্রিদি

পতাকা উড়িয়ে ফিলিস্তিনিদের সমর্থন জানালেন আফ্রিদি

অনলাইন ডেস্ক

দখলদার ইসরাইলের বোমা হামলায় ফিলিস্তিনিদের লাশের সারি ক্রমশই দীর্ঘ হচ্ছে। সামরিক-বেসামরিক স্থাপনাসহ গুড়িয়ে দেয়া অসংখ্য স্থাপনা। ইসরাইলের এমন বর্বরতা ও হত্যাযজ্ঞের প্রতিবাদে বিশ্বের মুসলিম-অমুসলিম অনেক শোবিজ ও ক্রিকেট তারকায় ফিলিস্তিনের শান্তির পতাকা উড়িয়েছেন।

ক্রিকেটারদের মধ্যে রশিদ খান, হাশিম আমলা, কাগিসো রাবাদাসহ বাংলাদেশের মুশফিকুর রহীম, রুবেল হোসেনরাও নিজেদের সমর্থন জানিয়েছেন ফিলিস্তিনের প্রতি।

এবার সেই তালিকায় যোগ দিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। নিজের মেয়েকে সঙ্গে নিয়ে ফিলিস্তিনের পতাকা উড়িয়ে সাহসের বার্তা দিয়েছেন খেলোয়াড়ি জীবনে অন্যতম সেরা এই অলরাউন্ডার। টুইট বার্তায় জানিয়েছেন, ফিলিস্তিনি শিশুদের জন্য কাঁদে তার মন।

আরও পড়ুন

  ফিলিস্তিনির পক্ষ নিয়ে ইসরাইলকে যে বার্তা দিলো দক্ষিণ আফ্রিকা

  চাকরির সুযোগ দিচ্ছে বাংলাদেশ হোন্ডা

  এমবাপ্পে জাদুতে ফ্রেঞ্চ কাপের চ্যাম্পিয়ন পিএসজি

  বিজয়নগরে দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেটকারে ধাক্কা, নিহত ৩

 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ফিলিস্তিনের পতাকা ওড়ানোর ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'ফিলিস্তিনের শিশুরা, তোমাদের জন্য এই বার্তা।

আমরা তোমাদের থেকে অনেক দূরে আছি। কিন্তু আমাদের হৃদস্পন্দন তোমাদের সাথেই চলছে। '

নিজ দেশের ভাষায় লেখা এ টুইটবার্তায় সাহস জুগিয়ে তিনি জানান, বর্তমানের উদ্বেগপূর্ণ সময় পেরিয়ে শিগগিরই শান্তি পাবে ফিলিস্তিন। আফ্রিদি আরও বলেন, 'আমাদের বাবা ও তাদের বাবারও হৃদস্পন্দন ছিলো তোমাদের পূর্বপুরুষদের সঙ্গে। কষ্ট, ভয়, উদ্বেগ- এসব সাময়িক। দুঃখের এই সময়টা চিরস্থায়ী নয়। '

news24bd.tv আহমেদ