ঢাকা প্রিমিয়ার লিগ: মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে হামলা
ঢাকা প্রিমিয়ার লিগ: মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে হামলা

ঢাকা প্রিমিয়ার লিগ: মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে হামলা

অনলাইন ডেস্ক

কয়েকদিন থেকেই উত্তপ্ত দেশের ক্রিকেটপাড়া। চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে আম্পারিং নিয়ে চলছে বেশ আলোচনা সমালোচনা। তার মধ্যে মাঠেই প্রশ্নবিদ্ধ আম্পায়ারিংয়ের কারণে সাকিবের স্ট্যাম্পে লাথি সেই আলোচনায় বাড়তি মাত্রা যোগ করেছে।

তবে দেশের অনেক ক্রিকেট প্রেমিরাই সাকিবকেই সমর্থন জানিয়েছেন।

তার প্রমাণ পাওয়া গেল আজ। সকালে ডিপিএল ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাওয়ার পথে হামলা হয়েছে আম্পায়ারদের গাড়িতে।

জানা গেছে সাভারে যাওয়ার পথে আশুলিয়ায় আম্পায়ারদের মাইক্রোতে হামলা করা হয়। আম্পায়ারদের গাড়ি আটকেও রাখা হয়েছিল বেশ কিছুক্ষণ।

আজ রোববার বিকেএসপি’তে ছিলো দুটি ম্যাচ। প্রথম ম্যাচটি শুরু হওয়ার কথা ছিলো সকাল ৯টা থেকে। সে অনুযায়ী টস হওয়ার কথা সকাল সাড়ে ৮টায়। তবে নির্ধারিত সময়ে টস না হওয়া, নির্ধারিত সময়ে মাঠে ম্যাচও গড়ায়নি।

আরও পড়ুন


১০ বছরের জেল হতে পারে নেতানিয়াহুর: ইসরাইলি আইনজীবী

এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

বিয়ের আসরে নকল গহনা, মারামারি পরে ক্ষতিপূরণ রেখে তালাক

ফরিদপুর আওয়ামী লীগের বিরোধ নিষ্পত্তির করতে বললেন শেখ হাসিনা


সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, আশুলিয়ায় আম্পায়ারদের বহনকারী মাইক্রো বাসে হামলা হয়। হামলায় মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় ম্যাচ অফিশিয়ালদের গাড়ি।

ওই সূত্র আরও জানায়, ‘ম্যাচ তো ৯টায় শুরুর কথা ছিল। আমরা তার আগেই পৌঁছে গেছি। তবে আশুলিয়ার দিকে আম্পায়দের মাইক্রো আটকে রাখা হয়। ইট-পাটকেলও মারা হয়েছে বলে খবর পেয়েছি। মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। এজন্য খেলা শুরু হতে দেরি হচ্ছে। ঘটনার পর আম্পায়াররা এসে পৌঁছেছেন। আধা ঘণ্টা পিছিয়ে ম্যাচ শুরু হবে। ’

news24bd.tv আহমেদ