ঢাকা প্রিমিয়ার লিগ: মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে হামলা

অনলাইন ডেস্ক

ঢাকা প্রিমিয়ার লিগ: মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে হামলা

কয়েকদিন থেকেই উত্তপ্ত দেশের ক্রিকেটপাড়া। চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে আম্পারিং নিয়ে চলছে বেশ আলোচনা সমালোচনা। তার মধ্যে মাঠেই প্রশ্নবিদ্ধ আম্পায়ারিংয়ের কারণে সাকিবের স্ট্যাম্পে লাথি সেই আলোচনায় বাড়তি মাত্রা যোগ করেছে।

তবে দেশের অনেক ক্রিকেট প্রেমিরাই সাকিবকেই সমর্থন জানিয়েছেন। তার প্রমাণ পাওয়া গেল আজ। সকালে ডিপিএল ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাওয়ার পথে হামলা হয়েছে আম্পায়ারদের গাড়িতে।

জানা গেছে সাভারে যাওয়ার পথে আশুলিয়ায় আম্পায়ারদের মাইক্রোতে হামলা করা হয়। আম্পায়ারদের গাড়ি আটকেও রাখা হয়েছিল বেশ কিছুক্ষণ।

আজ রোববার বিকেএসপি’তে ছিলো দুটি ম্যাচ। প্রথম ম্যাচটি শুরু হওয়ার কথা ছিলো সকাল ৯টা থেকে। সে অনুযায়ী টস হওয়ার কথা সকাল সাড়ে ৮টায়। তবে নির্ধারিত সময়ে টস না হওয়া, নির্ধারিত সময়ে মাঠে ম্যাচও গড়ায়নি।

আরও পড়ুন


১০ বছরের জেল হতে পারে নেতানিয়াহুর: ইসরাইলি আইনজীবী

এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

বিয়ের আসরে নকল গহনা, মারামারি পরে ক্ষতিপূরণ রেখে তালাক

ফরিদপুর আওয়ামী লীগের বিরোধ নিষ্পত্তির করতে বললেন শেখ হাসিনা


সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, আশুলিয়ায় আম্পায়ারদের বহনকারী মাইক্রো বাসে হামলা হয়। হামলায় মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় ম্যাচ অফিশিয়ালদের গাড়ি।

ওই সূত্র আরও জানায়, ‘ম্যাচ তো ৯টায় শুরুর কথা ছিল। আমরা তার আগেই পৌঁছে গেছি। তবে আশুলিয়ার দিকে আম্পায়দের মাইক্রো আটকে রাখা হয়। ইট-পাটকেলও মারা হয়েছে বলে খবর পেয়েছি। মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। এজন্য খেলা শুরু হতে দেরি হচ্ছে। ঘটনার পর আম্পায়াররা এসে পৌঁছেছেন। আধা ঘণ্টা পিছিয়ে ম্যাচ শুরু হবে।’

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গ সূচি

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গ সূচি

শেষ হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ সফর। তবে ক্যারিবীয় দ্বীপে ওয়ানডে সিরিজ চলাকালে জৈব সুরক্ষা বলয়ে থেকেও দুয়েকজন স্টাফের করোনা শনাক্ত হওয়ায় অজিদের বাংলাদেশ সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তবে সব শঙ্কার মেঘ কাটিয়ে নির্ধারিত সূচি অনুযায়ীই মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ। 

আগামী ২৯ জুলাই অ্যালেক্স ক্যারের নেতৃত্বাধীন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। বলা হচ্ছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবেই বাংলাদেশ সফরে আসছে দলটি।

মাত্র ১০ দিনের এই সফরে অজিরা খেলবে ৫টি ম্যাচ। নেই কোনও অনুশীলন ম্যাচও। আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে সিরিজটি। সবগুলো ম্যাচই হবে হারারে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে ফ্লাড লাইটের আলোয়।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির পূর্ণাঙ্গ সূচি

news24bd.tv এসএম

আরও পড়ুন


ঝিনাইদহে আরও ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৬

ইরান-আফগানিস্তান সীমান্তে পূর্ণ নিরাপত্তা বিরাজ করছে: আইআরজিসি

পাকিস্তানি তালেবান সদস্যদের লাশ গ্রহণ, অস্বীকার রেডক্রসের

কুষ্টিয়ায় এক মাসের মধ্যে সবচেয়ে কম মৃত্যু, শনাক্তের হার ৪৯ শতাংশ


 

পরবর্তী খবর

আজ হতে পারে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ

অনলাইন ডেস্ক

আজ হতে পারে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ

আজ শুরু হতে পারে ভারত-শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। 

ভারতীয় অলরাউন্ডার ক্রিকেটার ক্রুনাল পান্ডিয়ার করোনা পজেটিভ ধরা পড়েছে। মঙ্গলবার সকালে রেপিড এন্টিজেন টেস্ট করা হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। এতে ক্রুনাল পান্ডিয়ার করোনা পজেটিভ শনাক্ত হয়।

এমতাবস্থায় বাধ্য হয়েই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় কলম্বোয় শুরু হওয়ার কথা ছিল ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে এসেছিলেন ভারতের আরও আট জন ক্রিকেটার। তাদের প্রত্যেককেই হোটেল রুমে আইসোলেশনে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:


করোনাকালে ইমিউনিটি বাড়াবে মৌরি চা

বান্দরবানে ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা

পশ্চিমবঙ্গের নাম বদলে ‘বাংলা' রাখার অনুরোধ মুখ্যমন্ত্রী মমতার

টি-স্পোর্টসে আজকের খেলা

এদিকে, শ্রীলঙ্কার ক্রিকেটারদের কারও করোনা পজিটিভ আসেনি। তবে তাদের আবার বুধবার সকালে টেস্ট করানো হবে। দুই দলের টেস্টে নেগেটিভ হওয়া সাপেক্ষে আজকের ম্যাচটি বুধবার মাঠে গড়াতে পারে। অর্থাৎ বুধ এবং বৃহস্পতিবার টানা দুদিন দুটি ম্যাচ হবে এখন।

যদিও তাতে মূল শিডিউলের মধ্যেই খেলা শেষ করা যাবে। কিন্তু সব ঝামেলা শেষ করে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী বৃহস্পতিবার দেশের বিমান ধরতে পারবে না ভারতীয় দল।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

এভারেস্ট প্রিমিয়ার লিগে শহীদ আফ্রিদি

অনলাইন ডেস্ক

নেপালে টি টোয়েন্টিভিত্তিক টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লিগে নাম লিখিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। কাঠমান্ডু কিংস এলেভেনের হয়ে মাঠ মাতাবেন এই লিজেন্ড অল রাউন্ডার। 

এর মধ্য দিয়ে নেপালের স্থানীয় তারকা লেগস্পিনার সন্দীপ লামিচানের সাথে মাঠে নামতে দেখা যাবে শহীদ আফ্রিদিকে।

আইসিসি বিশ্ব একাদশের হয়ে আন্তর্জাতিক অভিষেকে সতীর্থ হিসেবে আফ্রিদিকেই পেয়েছিলেন লামিচানে। দলীয় ক্যাম্পেইনের অংশ হিসেবে টুইটারে এক ভিডিও বার্তায় আফ্রিদিকে স্বাগত জানান তিনি। বলেন দলের প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে তার সাথে খেলার জন্য। এদিকে শহীদ আফ্রিদিও টুইটারে আসন্ন টুর্নামেন্ট নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

জানিয়েছেন খেলার পাশাপাশি ঘুরে দেখবেন দর্শনীয় স্থানগুলো। ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে চলবে এভারেস্ট প্রিমিয়ার লিগ।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে ঢাকায় আসছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কোয়ান্টাস এয়ারওয়েজের চার্টার্ড বিমানে ওই দিন বিকেল ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে অজিরা।

বাংলাদেশে এসে তিনদিনের কোয়ারেন্টাইনে থাকবে দলটির সদস্যরা। এরপর ৩ আগস্ট মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

দ্বিতীয় ম্যাচ হবে ৪ আগস্ট। একদিনের বিরতি দিয়ে ৬, ৭ ও ৯ আগস্ট মাঠে গড়াবে বাকি তিন ম্যাচ।

আরও পড়ুন:


কক্সবাজারের উখিয়ায় পাহাড় ধসে ৫ রোহিঙ্গা নিহত

৫ অতিরিক্ত সচিবকে বদলি 

ভারত সফর বাতিল করলেন আফগান সেনাপ্রধান

একজন আইনজীবির মৃত্যু ও আমাদের জন্য বার্তা


টাইগারদের বিপক্ষে এই সিরিজে খেলছেন না অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তাছাড়া স্বেচ্ছায় নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে নিয়মিত কিছু ক্রিকেটার। বাংলাদেশের ওয়ানডে কাপ্তান তামিম ইকবালও হাঁটুর ইনজুরির কারণে এই সিরিজ মিস করবেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ভারতীয় শিবিরে করোনার হানা : ম্যাচ স্থগিত

অনলাইন ডেস্ক

ভারতীয় শিবিরে করোনার হানা : ম্যাচ স্থগিত

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে মহামারী করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন ভারতের ক্রুনাল পান্ডিয়া। এই অলরাউন্ডার ভারতীয় একাদশের নিয়মিত সদস্য। তিনি করোনা আক্রান্ত হওয়ায় বাকিদেরও আক্রান্তের আশঙ্কা রয়েছে। ফলে ম্যাচটিই স্থগিত করে দেওয়া হয়েছে।

ক্রুনাল করোনা আক্রান্ত হওয়ায় পুরো ভারতীয় দলকেই পাঠানো হয়েছে আইসোলেশনে। দলের বাকি সদস্যদের আবারও কোভিড ১৯ পরীক্ষা করানো হবে।

ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার কারণে স্থগিত হয়ে গেল ভারত-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি খেলাটি। 

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

আজকের ম্যাচটি স্থগিত হয়ে গেলেও বাতিল হয়নি। প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সুস্থ খেলোয়াড়দের নিয়ে আগামীকাল (২৮ জুলাই) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে। সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার (৩০ জুলাই)।

news24bd.tv/আলী

পরবর্তী খবর