আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে: তাপস

আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে: তাপস

অনলাইন ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আওয়ামী লীগ দেশের মানুষকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যেতে বদ্ধপরিকর। আর তাই আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

শনিবার (১৭ জুলাই) দক্ষিণ সিটি করপোরেশনের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের দরিদ্র ও করোনায় কর্মহীন হয়ে পড়া ২ হাজার ৪০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলামের যৌথ উদ্যোগে কামরাঙ্গীরচরের আলহেরা কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

অনলাইন মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর প্রতি বিশেষমাত্রায় সহানুভূতিশীল। তার নির্দেশে সারাদেশে আওয়ামী লীগ দরিদ্র, অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন।  

তিনি বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া এবং অসহায় মানুষের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা করপোরেশনকে বরাদ্দ দিয়েছেন। সেই বরাদ্দের সঙ্গে যুক্ত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম।

এর ফলে সহযোগিতার কলেবর আরও বিস্তৃত হয়েছে।

সাবেক মন্ত্রী কামরুল ইসলাম বলেন, করোনা মহামারির বর্তমান প্রেক্ষাপটে আমি দীর্ঘদিন ধরে কামরাঙ্গীরচরের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। আমার এই এলাকার জনগণকে সহযোগিতার লক্ষ্যে করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এগিয়ে আসায় আমিও তার সঙ্গে সংযুক্ত হলাম। আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মধ্যে ১০ কেজি চাল, এক কেজি তেল, এক কেজি আলু ও আধা কেজি মশুর ডাল বিতরণ করা হয়।

আরও পড়ুন:


পাটুরিয়ায় দীর্ঘ যানজট, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা

২৩ জুলাই থেকে কঠিন লকডাউন নিয়ে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আনুশকার দেহরক্ষীর বেতন কত?

দক্ষিণ আফ্রিকায় সহিংসতা ও লুটপাট পূর্বপরিকল্পিত: প্রেসিডেন্ট


অনুষ্ঠানে সিটি করপোরেশনের ৫৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইদুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শেফালী আক্তার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরকার এবং ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম

এই রকম আরও টপিক