র‌্যাবের জিজ্ঞাসাবাদে যা জানালো হেলেনা জাহাঙ্গীর!
Breaking News
র‌্যাবের জিজ্ঞাসাবাদে যা জানালো হেলেনা জাহাঙ্গীর!

র‌্যাবের জিজ্ঞাসাবাদে যা জানালো হেলেনা জাহাঙ্গীর!

নিজস্ব প্রতিবেদক

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি। এছাড়াও বিভিন্ন অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। তার ১২টি ক্লাবের সদস্য পদ রয়েছে।

সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর ফেসবুকে নেতা বানানোর ঘোষণা দিয়ে ছবি পোস্ট করে আলোচনা-সমালোচনার জন্ম দেন হেলেনা জাহাঙ্গীর।

 

বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের ব্যানারে সংগঠনটির জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়, যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

বৃহস্পতিবার রাতে তার বাসা ও মিরপুরে জয়যাত্রা টেলিভিশনে অভিযান চালিয়ে বিভিন্ন অবৈধ  জিনিস জব্দ করা হয়।

বিকালে র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমাণ্ডার খন্দকার আল মঈন বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মাদক, বিদেশি মুদ্রা ও বন্যপ্রাণীর চামড়া জব্দের ঘটনায় আলাদা আলাদা মামলার প্রস্তুতি চলছে।

পাশাপাশি বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন ও তথ্য মন্ত্রণালয়ের অনুমোদন ছাড়া জয়যাত্রা নামক টেলিভিশন চ্যানেল পরিচালনার কারণে আলাদা মামলা হবে। এরআগে তার মিরপুরে জয়যাত্রায় টিভি চ্যানেলে রাতে অভিযান চালিয়েও কোন বৈধ কাগজ পাওয়া যায়নি।

তিনি চাঁদাবাজি করতেন। আলোচিত সেফুদার সাথেও যোগাযোগ ছিল বলে জানা গেছে। সন্ধ্যায় তাকে গুলশান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন:


ক্যাম্পে নিয়ে বাংলাদেশি নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরে আজও ১৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ বেড়েছে

সপ্তম শ্রেণির ছাত্রীকে পিকনিক স্পটে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ


news24bd.tv / কামরুল 

;