নুসরাতের মা হওয়ার খবরে যা বললেন শ্রীলেখা

নুসরাতের মা হওয়ার খবরে যা বললেন শ্রীলেখা

অনলাইন ডেস্ক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান ছেলে সন্তানের মা হয়েছেন। সব গুঞ্জন ছাপিয়ে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগীরা। নুসরাতকে শুভেচ্ছা জানাতে ভুলেননি টলিউডের অভিনেতা ও অভিনেত্রীরা। এরইমধ্যে অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী মিমি চক্রবর্তী নুসরাতকে অভিনন্দন জানানোর পাশাপাশি ‘ভালো মায়ের’ সার্টিফিকেট দিয়ে দিয়েছেন।

এদিকে তনুশ্রী, শ্রাবন্তীরাও নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন। এবার সুদূর সুইজারল্যান্ড থেকে নুসরাত জাহানকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা ও নুসরাত সহকর্মী হলেও রাজনৈতিক মতাদর্শে দুইজন দুই মেরুর। অনেক সময়ই নুসরাতকে নিয়ে সমালোচনা করেছেন শ্রীলেখা।

মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সেগুলোকে তুলে আনলেন অভিনেত্রী।

আরও পড়ুন


ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬

এবার পরীমণি ইস্যুতে শিল্পী সমিতিকে একহাত নিলেন আলমগীর

তত্ত্বাবধায়ক সরকার গঠনের পরিকল্পনা তালেবানের

হঠাৎ অভিনয় থেকে উধাও হওয়ার কারণ জানালেন সারিকা


শ্রীলেখা সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার বিনা কোনো বিবাহবন্ধনে। এ তো সাহসী সিদ্ধান্ত!’

নিখিলের সঙ্গে যোগাযোগ বন্ধের কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরাতের। গুঞ্জন শুরু হয় যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরাত।

এদিকে, নিখিল নিজেই জানান, নুসরাতের গর্ভের সন্তান তার নয়। তবে সমালোচকরা মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। তবে প্রেম, সন্তান নিয়ে একবারও মুখ খোলেননি নুসরাত জাহান।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক