সন্তুষ্টির দিকে অগ্রসর হওয়ার সুযোগ

সন্তুষ্টির দিকে অগ্রসর হওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ: আপনার বর্ধিত সামাজিক মর্যাদা এবং সন্তুষ্টির দিকে অগ্রসর হওয়ার সুযোগ। অন্যান্য মানুষ আপনাকে আশা করতে শুরু করবে। তাদের আশা প্রকাশ করতে পারে এবং তাদের লক্ষ্য বাস্তবায়ন করতে আপনি সক্ষম। এটি এমন একটি ভূমিকা যাতে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

বৃষ: অনেকের থেকেই সমর্থন পাননি। আত্মবিশ্বাস একটু কম থাকবে। শেষ পর্যন্ত বাড়ি এবং পারিবারিক বিষয়গুলি আপনার পক্ষে কাজ করবে। একটি রোমান্টিক সারপ্রাইজ আগামী কয়েকদিন আপনার মনোবল বাড়িয়ে দেবে।

মিথুন: নৈতিক এবং আইনি প্রশ্নগুলি বাদ দিয়ে, একটি বিদেশী দেশের সঙ্গে সংযোগ হতে পারে। সম্ভবত একটি আধ্যাত্মিক যোগ রয়েছে। আপনি ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন, অথবা অন্য কোনও গুরুতর বিষয় নিষ্পত্তি হবে।

কর্কট: সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় না হলে অর্থ এখনও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচনা। আপনি অতীতে পিছিয়ে থাকার চেয়ে এগিয়ে যেতে এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা শুরু করতে সক্ষম হতে পারেন। আগামীকাল থেকে, আপনি আপনার শ্রমের ফলাফল দেখতে শুরু করবেন।

সিংহ: কিছু পরিস্থিতি সহায়ক হবে আবার কিছু কঠিন হবে। খানিক দ্বন্দ্ব বজায় থাকবে। সাফল্য ভারী দায়িত্ব নিয়ে আসতে পারে যখন ব্যর্থতা আপনাকে অনাকাঙ্ক্ষিত অঙ্গীকার থেকে মুক্তি দিতে পারে। সেরকম কিছু ঘটনা ঘটার সম্ভাবনা নেই।

কন্যা: নিজের পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। আপনি হয়তো অনেক চাপের মধ্যে আছেন। আপনার অন্তর্দৃষ্টি থেকে আপনার ব্যক্তিগত প্রতিশ্রুতির প্রকৃতি বোঝার চেষ্টা করুন। এগিয়ে যাওয়ার পথ খুঁজে পাবেন। একটু শান্ত থাকুন তবে ভাল।

তুলা: বাড়িতে বাচ্চা থাকলে তাদের অগ্রাধিকার দিন। ব্যবহারিক সাহায্যের প্রয়োজন। যদি আপনি শান্তি এবং সম্প্রীতি বজায় রাখতে চান তবে স্ব-শৃঙ্খলা গুরুত্বপূর্ণ। অল্প বয়সী সম্পর্কগুলিকে তাদের নিজস্ব পথ খুঁজতে দেওয়া উচিত। নিজের প্রতি আস্থা হারাবেন না।

বৃশ্চিক: পারিবারিক দোটানা থাকবে। পরিবারের একজন সদস্য সমস্যায় পড়েছেন তার পাশে থাকুন। যাদের অবশ্যই প্রশংসা প্রয়োজন এবং যাদের সহানুভূতি ও সমর্থন প্রয়োজন তাদের মধ্যে আপনি অবশ্যই পার্থক্য করতে সক্ষম হবেন। সংবেদনশীল এবং সহানুভূতিশীল হোন, এবং বিনিময়ে আপনি আপনার প্রয়োজনীয় সহায়তা পাবেন।

ধনু: আপনাকে অবশ্যই দীর্ঘমেয়াদী স্বার্থ এবং নিরাপত্তার ক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হবে। কিছু প্ররোচনা বা অন্য কিছুতে ঝুঁকি নেওয়ার এই সময় নয়। যদি আপনি ওয়াক-আউট করার জন্য প্রলুব্ধ হন তবে আপনার অবশ্যই খুব সাবধানে চিন্তা করা উচিত। এটি কেবল আপনার ক্রিয়া নয় যা গুরুত্বপূর্ণ, তবে তাদের পরিণতি।

আরও পড়ুন: 


বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে

আইপিএলের সেরা যে তিন রেকর্ড আজও কেউ ভাঙতে পারেননি

মমেক হাসপাতালে ২৪ ঘণ্টায় মৃত্যু ৪


মকর: নিঃসন্দেহে এটি আপনার পরবর্তী নগদ উদ্যোগ নির্ধারণের জন্য সঠিক মুহূর্ত। কিন্তু একটি আবেগগত সম্পর্ক পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। আপনি যদি না জানেন যে আপনি এটি সঠিকভাবে পেয়েছেন তবে আপনার পিছিয়ে যাওয়া উচিত। অংশীদারদের অবশ্যই আপনার সতর্ক দৃষ্টিভঙ্গিকে সম্মান করতে শিখতে হবে।

কুম্ভ: আনন্দদায়ক পরিস্থিতি থাকবে। টার্নিং পয়েন্টে থাকবেন। স্ব-শৃঙ্খলা, ধারাবাহিকতা এবং সততাকে আপনার প্রধান গুণাবলী করুন। এক এক ধাপ করে এগিয়ে যান। যদি সবকিছু ঠিক থাকে, আন্তরিকতা এবং কঠোর পরিশ্রম পুরস্কৃত হবে।

মীন: আবেগ এবং আর্থিক উভয় বিষয়ই এখন ঝাপসা হয়ে যাচ্ছে। গভীর পরিকল্পনা করুন। এটি আপনার বর্তমান প্রত্যাশার উৎস যা উৎসাহিত করা প্রয়োজন, এবং ভয় যা আশ্বস্ত করা প্রয়োজন। যদি আপনি নিশ্চিত না হন যে পরবর্তীতে কি করতে হবে, তাহলে আরও অভিজ্ঞ ব্যক্তিরা কী করছেন তাদের থেকে শিখুন তা দেখুন।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক