শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছে, সে আমাকে চেনে: দাবি জায়েদ খানের
শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছে, সে আমাকে চেনে: দাবি জায়েদ খানের

শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছে, সে আমাকে চেনে: দাবি জায়েদ খানের

অনলাইন ডেস্ক

মাঝে মধ্যেই আলোচনায় উঠে আসে ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান। বেশ ক’দিন আগে বেশ কিছু গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল জায়েদ খানের নায়িকা হচ্ছেন ওপার বাংলার আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী।

মূলত এই খবর উঠে এসেছে শাপলা মিডিয়ার ‘জখম’ ছবিতে নায়িকা হিসেবে শ্রাবন্তীকে দেখা যাবে। এই ছবিটিতে অভিনয়ের কথা ছিল অপু বিশ্বাসের।

কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবিটি থেকে অপু সরে দাঁড়িয়েছেন বলে জানান ছবির প্রযোজক সেলিম খান। তাই ছবিটিতে নায়িকা হিসেবে জায়েদের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে।

news24bd.tv

গণমাধ্যমে যখন এমন খবর ঘুরপাক খাচ্ছে ঠিক সে সময় শ্রাবন্তী জানিয়েছেন, তিনি জায়েদ খানকে চেনেন না। শ্রাবন্তীর ম্যানেজার সুমন গণমাধ্যমকে জানান সিনেমাটিতে এখও চুক্তিবদ্ধ হননি শ্রাবন্তী। বেশ কয়েকবার এই সিনেমাটি নিয়ে যোগাযোগ করা হয়েছে কিন্তু এখনও চুক্তি সাক্ষর জাতীয় কিছু হয়নি। তাই মৌখিক কথার কোনো মূল্য নেই। এমনকী তিনি নায়ক জায়েদ খানকে চিনতেও পারছেন না।

news24bd.tv

এদিকে নায়ক জায়েদ খান শ্রাবন্তীর ম্যানেজারের এমন দাবিকে 'ভিত্তিহীন' বলেছেন। তিনি দাবি করেছেন, শ্রাবন্তী আমাকে চেনেন। শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছিলেন। সেই সময় তিনি বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আসেন। দুই বাংলার সিনেমা নিয়ে দীর্ঘ সময় আমাদের আলাপ হয়েছে। সমিতির পক্ষ থেকে তাকে সম্মান জানিয়ে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। শ্রাবন্তী কলকাতায় যাওয়ার পরও আমার সঙ্গে দু’দিন ফোনে আলাপ করেছেন।

আরও পড়ুন


রাত সাড়ে ৯টার দিকে নবম শ্রেণির ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় পল্লবী থানায় মামলা, গ্রেপ্তার ৪

হিলি বন্দরে পেঁয়াজের আমদানি স্বাভাবিক থাকলেও বাজারে দাম ঊর্ধ্বগতি

রোববার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


জায়েদ খান আরও বলেন, শ্রাবন্তীর ড্রাইভারের বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করা উদ্দেশ্য প্রণোদিত। শ্রাবন্তীর ড্রাইভার আমাকে চিনবে কীভাবে? তার তো আমাকে চেনার কথা না।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে ‘বিক্ষোভ’ ও ‘যদি একদিন’ নামে শাপলা মিডিয়ার দুটি সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী। এদিকে, সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘জখম’ সিনেমার মহরত ঘোষণা হয়। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে ওপার বাংলার আরেক জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তের অভিনয় করার কথা রয়েছে।

news24bd.tv এসএম