বরিশাল আন্তর্জাতিক ক্রিকেটের সম্ভাবনাময় ভেন্যু হতে পারে: আশরাফুল

বরিশাল আন্তর্জাতিক ক্রিকেটের সম্ভাবনাময় ভেন্যু হতে পারে: আশরাফুল

Other

বরিশাল জেলা স্টেডিয়াম আন্তর্জাতিক ক্রিকেটের সম্ভাবনাময় একটি ভেন্যু হতে পারে বলে মনে করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।  

আজ শনিবার দুপুরে বরিশাল স্টেডিয়ামে ক্রিকেট বোর্ডের নবনির্বাচিত পরিচালক আলমগীর হোসেন খান আলোর সংবর্ধনা অনুষ্ঠান শেষে নিউজ টোয়েন্টিফোরকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ আশরাফুল বলেন, গত ৩ বছর ধরে বরিশাল বিভাগীয় দলের হয়ে খেলছেন। আসন্ন মৌসুমে বরিশাল স্টেডিয়ামকে আন্তর্জাতিক গ্রাউন্ড হিসেবে তুলে ধরা হবে বলে তিনি আশা করেন।

 

তিনি আরও বলেন, বরিশালে ভালো মানের আবাসিক হোটেল আছে। ঢাকা থেকে বরিশাল আসতে ফ্লাইটে মাত্র ২০ মিনিট সময় লাগে। স্টেডিয়ামের মাঠটিও ভালো আছে। এখন যদি ড্রেসিং সিস্টেম ভালো করে, ইনডোর, জিম ফ্যাসিলিটি এবং সুইমিং পুল করা হয় তাহলে বরিশাল স্টেডিয়াম একটি আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু হতে পারে।

কারণ নদী তীরবর্তী মনোরম প্রাকৃতিক পরিবেশে এত সুন্দর স্টেডিয়াম দেশের আর কোথাও নেই।  

আরও পড়ুন:


সাধারণ হাজতির মতোই থাকতে হবে আরিয়ানকে, মানতে হবে রুটিন

টিভির পর্দায় লাল রঙের পানীয় পান করতে পারবে না নারীরা

প্রেমিকার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্ক, সকালে পালালো যুবক

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক বলেন, আমি সব জায়গায় খেলে অভ্যস্ত। আমার কাছে মনে হয়েছে, বরিশালের এই স্টেডিয়ামটা একটা উদাহরন হতে পারে বাংলাদেশের জন্য। বরিশাল স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম বানানোর একটা বড় সুযোগ আছে বলে তিনি মনে করেন।  

ক্রিকেটার আশরাফুল বলেন, বরিশাল থেকে কামরুল ইসলাম রাব্বি ও ফজলে রাব্বি বাংলাদেশ ক্রিকেট দলে খেলেছেন। তানভীর অনুর্ধ-১৯ দলে খেলছে। তার ফিউচার আছে। স্থানীয়ভাবে ফ্যাসিলিটিজ যত বাড়ানো হবে, তত প্রতীভাবান ক্রিকেটার উঠে আসবে। এ বিষয়ে সবার নজর দেয়া উচিত বলে মনে করেন এক সময়ের সাঁরা জাগানো ক্রিকেটার আশরাফুল।  

news24bd.tv/ কামরুল